বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় ৫শ টাকার জন্য বৃদ্ধ হত্যার ঘটনায় আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৮, ২০২৩
news-image

চান্দিনা প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনায় হাঁস বিক্রির ৫শ টাকা নিয়ে দুই পক্ষের দ্বন্দ্বে আলী হোসেন (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যুর ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে কুমিল্লা মহানগরীর চৌধুরীপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করেন চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) মঞ্জুর আলম।

আটককৃতরা হলেন- চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের কৈলাইন গ্রামের জামাল হোসেন এর ছেলে মোকতার হোসেন (৩৩) ও একই গ্রামের আমান আলীর ছেলে মো. ইদ্রিস (২৪)।

জানা যায়, ২৭ নভেম্বর (সোমবার) হাঁস বিক্রির ৫শ টাকা দালালির ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের হামলায় হাঁস বিক্রিতা আলী হোসেন (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু ঘটে। ওই ঘটনায় নিহতের ছেলে হানিফ বাদী হয়ে ৪জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই হত্যা কান্ডের পর অভিযুক্তরা আত্মগোপন করে। পুলিশ তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের মাধ্যমে ২ আসামীকে আটক করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এস.আই) মঞ্জুর আলম জানান, ঘটনার পরপর আসামীদের গ্রেফতারে আমরা তৎপর থাকি। ২৪ ঘন্টার মধ্যেই দুইজনকে কুমিল্লা থেকে আটক করিছে।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. সাহাবুদ্দীন খাঁন জানান, ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করেছি। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আর পড়তে পারেন