বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চার বছরের সম্পর্কের ইতি টানলেন শ্রুতি হাসান

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৩০, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

গত চার বছর ধরে আসামের জনপ্রিয় ইলাস্ট্রেটর ও সঙ্গীত শিল্পী শান্তনু হাজারিকার সঙ্গে সম্পর্কে ছিলেন ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। বিমানবন্দরে হোক কিংবা কোনো অনুষ্ঠানে সব জায়গায়ই তাদের যুগল হিসেবে দেখা যেত। একত্রবাস করতেন এই জুটি।

সম্প্রতি তাদের বিয়ের গুঞ্জনও শোনা যায়। কিন্তু, আচমকাই ভেঙে যায় শ্রুতি-শান্তনুর সম্পর্ক। সামাজিক যোগাযোগমাধ্যমে শান্তনুর সঙ্গে সমস্ত ছবি ও পোস্ট মুছে ফেলেছেন শ্রুতি।

ইনস্টাগ্রামেও আর একে অপরকে অনুসরণ করছেন না তারা। তবে মাস কয়েক আগেও তাদের দেখে বোঝার উপায় ছিল না যে, তাদের ভিতরে দূরত্ব তৈরি হয়েছে। মাস দুয়েক আগেই প্রেম ভাঙে শান্তনু-শ্রুতির। শোনা যাচ্ছে, হঠাৎ দুজনের বোঝাপড়ার সমস্যা দেখা দিয়েছে। সে কারণেই আলাদা হয়ে গেলেন তারা। যদিও শ্রুতির সঙ্গে সম্পর্ক ভাঙার বেশ কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে শান্তনু জানান, শ্রুতির প্রেমিক হয়ে সর্বদা লোকের নজরে থাকতে হয় তাকে। মাঝেমধ্যে নানা কটাক্ষের মুখেও পড়তে হয়েছে, এবার প্রেম ভাঙায় কী বললেন অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক?

শ্রুতির সঙ্গে সম্পর্ক কেন ভাঙল, সেই প্রশ্নের মুখে পড়তে হয় শান্তনুকে। তিনি বলেন, দুঃখিত, আমি এই বিষয়ে কোনো মন্তব্য করছি না।

একইভাবে মুখে কুলুপ এঁটেছেন শ্রুতিও। এই সময়টা বোন অক্ষরার সঙ্গেই কাটাচ্ছেন তিনি। অন্তত অভিনেত্রীর সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় চোখ রাখলে তেমন ইঙ্গিতই মিলছে। যদিও একসময় শ্রুতি ও শান্তনু দুজনেই জানান, সম্পর্কে থাকলেও বিয়ে নিয়ে কোনো তাড়াহুড়া করতে চান না তারা।

আর পড়তে পারেন