বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামের গুণবতীতে জিয়া পরিষদের উদ্যোগে ৩’শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
মে ১০, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রামের গুণবতী ইউনিয়নে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ ৩ শতাধিক গরীব ও অসহায় পরিবারের মাঝে গুণবতী জিয়া পরিবারের পক্ষ্য থেকে জিয়া পরিষদের ব্যানারে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

প্রবাসী ও স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ, সাবেক ছাত্রদল নেতাদের আর্থিক সহায়তায় গুনবতী ইউনিয়নের স্থানীয় সাবেক বিএনপির নেতৃবৃন্দ, যুবদল ও ছাত্রদল নেতা কর্মীরা এই ত্রান বিতরণ করেন ।

ত্রাণ কার্যক্রমে শাহজাহান সিরাজী (যুক্তরাষ্ট্র), নাজির বাহার (হল্যান্ড), আবদুস সবুর পিন্টু (সৌদি আরব), আলাউদ্দিন হোসাইনী(যুক্তরাজ্য), আজিজুল হক রাজু ( সিংগাপুর), কামরুল হাসান (আমেরিকা), আবু কালাম মিলন (দুবাই), এয়াকুব আলী হায়দার (কুয়েত), সাহাবউদ্দিন চৌধুরী (সৌদিআরব), আশ্রাফ হোসেন (কুয়েত), সুমন চৌধুরী (কাতার), সফি উল্লাহ সুমন (ইউকে),সিরাজুল হক স্বপন (সাউথ আফ্রিকা), জসিম উদ্দিন ভুইয়া (সিংগাপুর), মো: এয়াছিন (কুয়েত), আনিছুর রহমান মিলন (আজারবাইজান) ,আনোয়ার হোসেন (সৌদি আরব), স্থানীয় রফিকুল ইসলাম, আবদুল জলিল , মাহবুল হক ও শামীম চৌধুরী সহ নাম প্রকাশে অনিচ্ছুক ৩ জন ছাত্রনেতার আর্থিক সহযোগিতা প্রদান করেন।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি নেতা রফিকুল ইসলাম চৌধুরী, আলী হোসেন পন্ডিত, আবদুল জলিল, কামাল উদ্দিন , ডা: হানিফ, যুবনেতা মাহবুবুল হক, ইঞ্জিনিয়ার মজু , আবু ইউছুফ, সাবেক ছাত্রনেতা আবু কালাম মিলন , সাইফুল জুয়েল , জোবায়ের পলাশ, আক্তার হোসেন, আবু হায়দার বাবলু, লিটন , জাহেদুর রহমান, সরোয়ার হোসেন , ফারুক , ছাত্রনেতা এহসান, সৈকত। এসময় গুনবতী ইউনিয়ন যুবদল, ছাত্রদলের অসংখ্য নেতাকর্মী ত্রান বিতরনে অংশ গ্রহণ করেন ।

ত্রান বিতরণ কার্যক্রমের উদ্বোধক সাবেক ইউনিয়ন বিএনপি’র সভাপতি আলী হোসেন পন্ডিত তার স্বাগত বক্তব্যে জিয়ার আদর্শের সৈনিকদের জনগনের পাশে দাঁড়ানোর নির্দেশ দাতা দেশনায়ক তারেক রহমানকে ধন্যবাদ ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা দোয়ার জন্য সবার কাছে উদ্বাত্ত আহবান জানান ।

আর পড়তে পারেন