বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা ও গাড়ি ভাংচুর, হামলাকারীর অস্ত্রসহ ছবি ভাইরাল

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৪, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রামে সন্ত্রাসীদের হামলায়  শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক শাহজালাল মজুমদার আহত হয়েছে। এসময় সন্ত্রাসীরা হকিষ্টিক দিয়ে তার গাড়িটি ভাংচুর করেছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকাল আনুমানিক ৩ টায় উপজেলার শ্রীপুর ইউনিয়নের নালঘর বাজারে ঘটনাটি ঘটে।

সন্ত্রাসী হামলায় আহত শাহজালাল মজুমদার জানান, বৃহস্পতিবার দুপুরে পাশের গ্রাম গোপালনগর থেকে দাওয়াত খেয়ে আসার পথে চিহ্নিত সন্ত্রাসী মনিরুজ্জামান জুয়েলের নেতৃত্বে ৭-৮ জন সন্ত্রাসী আমার গাড়ির গতিরোধ করে। এসময় প্রত্যেকের হাতেই হকিষ্টিকসহ দেশীয় বিভিন্ন অস্ত্রশস্ত্র ছিল। আমার গাড়িতে আমি এবং চালক ব্যতিত কেউ ছিলনা। সন্ত্রাসীদের হামলায় আমি দৌড়ে নালঘর বাজারের পাশে সামাদ মেম্বারের বাড়িতে আশ্রয় নিই। এসময় সন্ত্রাসীরা আমার ব্যবহৃত গাড়িটি ভাংচুর করে। পরে স্থানীয় জনতা একত্রিত হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।স্থানীয় সাংসদ মুজিবুল হক মুজিবের নির্দেশে জুয়েল আমার উপর এ হামলা করেছে। বিগত ইউপি নির্বাচনে আমি নৌকা প্রতিক পেয়ে বিজয়ী হয়েও গত ৭ মাস ধরে ইউনিয়ন পরিষদে যেতে পারি না। আমার চেয়ারম্যান কক্ষ তালাবদ্ধ করে রেখেছে এমপি মুজিবুল হকের ভাতিঝারা ও এই সন্ত্রাসী জুয়েল। এমপি সাহেবের পচ্ছন্দের এক মেম্বার প্রার্থী নির্বাচনে পরাজিত হওয়ার পরই আমার উপর এ বিপদ নেমে এসেছে। এ নিয়ে ২ বার আমার উপর হামলা হয়েছে।

এসময় তিনি আরও বলেন, মনিরুজ্জামান জুয়েল বিএনপি’র রাজনীতির সাথে জড়িত। জেলা এবং উপজেলা বিএনপি’র শীর্ষ নেতাদের সাথে তার চলাফেরা। তার বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে কিন্তু রহস্যজনক কারণে গ্রেফতার হয়না সে। এছাড়াও তার কাছে আমেরিকার তৈরি একটি ষ্টেনগান রয়েছে।

এ দিকে হামলার ঘটনার পর হামলাকারি জুয়েলের অস্ত্রসহ দুটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

আর পড়তে পারেন