শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে ইয়াবা পাচারের সময় দুই মাদক কারবারিকে গ্রেপ্তার

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৫, ২০২৪
news-image

উপজেলা প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে বিশেষ কায়দায় ইয়াবা পাচারের সময় অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৯ হাজার ২০০টি ইয়াবা উদ্ধার করা হয়। এ ছাড়া পাচারকাজে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা।

চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মো. আলমগীর হোসেন জানান, রোববার (১৪ জানুয়ারি) গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার পৌরসভাধীন লাকসাম রোডে ঢাকামুখী একটি কাভার্ড ভ্যানে মাদক পাচার হচ্ছে, এমন সংবাদ পায় পুলিশ। পরে চেক পোস্ট বসিয়ে কাভার্ড ভ্যানটির গতিরোধ করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কাভার্ড ভ্যান চালক ও তার সহকারী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে তাদেরকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মতে কাভার্ড ভ্যানের চেচিসের নিচে বিশেষ কায়দায় পাইপের ভেতরে লুকানো ৯ হাজার ২০০টি ইয়াবা পাওয়া যায়।

কাভার্ড ভ্যানের চালক বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার দাইমুল্যা গ্রামের জহরুল ইসলাম (৪৫) ও সহকারী একই উপজেলার শিহালী হাজীপাড়া গ্রামের মিন্টু মিয়া (৪২)।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা বলেন, ‘আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। সোমবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।’

আর পড়তে পারেন