মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু ও নারীসহ নিহত ৩

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২২, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু ও নারীসহ তিনজন নিহত হয়েছে।

শুক্রবার (২১ এপ্রিল) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাতিসা-কালিকাপুর ও দুপুরে ঘোলপাশার সৈয়দপুর রাস্তার মাথা এলাকায় পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় তারা নিহত হন।

জানা গেছে, শুক্রবার সকালে মহাসড়কের বাতিসার কালিকাপুর এলাকায় ভ্যানগাড়ি থেকে কাপড় কেনার সময় পেছন থেকে আসা একটি প্রাইভেটকার ধাক্কা দিলে ঘটনাস্থলেই আছমা আক্তার মুন্নী (৫০) নামে এক মহিলার মৃত্যু হয়। নিহত মুন্নী উপজেলার বাতিসা ইউনিয়নের কালিকাপুর গ্রামের বজলুর রহমানের স্ত্রী।

এদিকে শুক্রবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাবুচি এলাকায় ব্যাটারি চালিত অটো রিক্সাকে পেছন থেকে একটি ড্রাম ট্রাক ধাক্কা দিলে রিক্সাতে থাকা শাকিল নামে এক ব্যক্তি, তার স্ত্রী ও শিশু কন্যা গুরুতর আহত হয়। স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাকিলকে (২৬) মৃত ঘোষণা করেন। নিহত শাকিল উপজেলার ঘোলপাশা ইউনিয়নের সৈয়দপুর গ্রামের শাহ আলমের ছেলে। পরে উন্নত চিকিৎসার জন্য শাকিলের স্ত্রী এবং শিশু কন্যাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় তার শিশু কন্যার মৃত্যু হয়। গুরুতর আহত শাকিলের স্ত্রী কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এখনো চিকিৎসাধিন বলে জানা গেছে।

মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন বলেন, ‘পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু ও নারী সহ ৩ জন নিহত হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ দুর্ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।’

আর পড়তে পারেন