মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে ভাইয়ের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১১, ২০২৩
news-image

ফখরুদ্দীন ইমন:

কুমিল্লার চৌদ্দগ্রামে পারিবারিক কলহের জেরে ভাইয়ের সাথে অভিমানে সাদিয়া আক্তার (১৬) নামে এক দশম শ্রেণির মাদরাসা শিক্ষার্থী আত্মহত্যা করেছে। সে চৌদ্দগ্রাম পৌরসভাধিন বৈদ্দেরখীল গ্রামের দক্ষিণ পাড়ার মৃত আমিন মিয়ার মেয়ে ও চৌদ্দগ্রাম ফয়েজুন্নেছা মহিলা মাদরাসার দশম শ্রেণির ছাত্রী ও ২০২৪ সালের দাখিল পরীক্ষার্থী।

পরিবার সূত্রে জানা গেছে, সাদিয়া শুক্রবার রাত আনুমানিক ১১টায় পরিবারের সাথে অভিমান করে সকলের অগোচরে নিজবসত বাড়ীর নির্মাণাধিন নতুন বিল্ডিং ঘরের একটি রুমে দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁছিয়ে সিলিং ফ্যানের হুকের সাথে ঝুলে আত্মহত্যা করেছে। শনিবার সকালে পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় সাদিয়াকে দেখতে পেয়ে দরজা ভেঙ্গে তার নিথর দেহ উদ্ধার করে। সংবাদ পেয়ে শনিবার সকাল সাড়ে নয়টায় চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার এসআই আলমগীর হোসেন ও থানার এসআই সাইদুল হক সঙ্গীয় ফোর্স সহ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শেষ খবর পাওয়া পর্যন্ত ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের মায়ের সাথে কথা বলে থানায় অপমৃত্যর মামলা দায়ের করা হয়েছে।’

আর পড়তে পারেন