সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘চৌদ্দগ্রামে লাঙ্গল মার্কার নির্বাচনের জন্য প্রস্তুত জাতীয় পার্টি’- জাপা নেতৃবৃন্দ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১১, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টার:

জাতীয় পার্টি একটি নির্বাচনমুখী রাজনৈতিক দল। প্রত্যেকটি নির্বাচনে জাতীয় পার্টি অংশগ্রহণ করে। যদি আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে অংশগ্রহন করে, তাহলে চৌদ্দগ্রামে লাঙ্গল মার্কার নির্বাচনের জন্য জাতীয় পার্টি প্রস্তুত রয়েছে।

আর যদি জাতীয় পার্টি জোটগতভাবে নির্বাচনে অংশ নেয়, সেক্ষেত্রে দলের চেয়ারম্যান এইচ এম এরশাদের সিদ্ধান্ত মত কাজ করে যাব। গত রোববার বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা জাতীয় যুব সংহতির উদ্যোগে ট্রেনিং সেন্টার এলাকায় আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে এমন মন্তব্য করেছেন জাতীয় পার্টির নেতৃবৃন্দ। এতে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা জাতীয় পার্টির(এরশাদ) সভাপতি আলহাজ্ব খায়েজ আহমদ ভুঁইয়া।

পৌর যুব সংহতির সভাপতি মোঃ ইব্রাহিম খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইয়াসিন মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক খোরশেদ আলম, পৌর জাতীয় পার্টির সভাপতি মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আবদুল মালেক মেম্বার, উপজেলা যুব সংহতির সভাপতি জসিম উদ্দিন, সাধারন সম্পাদক মোঃ শাহজাহান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির গুণবতী ইউনিয়নের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মেম্বার, আলকরা ইউনিয়নের সাধারন সম্পাদক এ কে আজাদ বাবুল, উপজেলা যুব সংহতির সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ ইয়াছিন আরাফাত, উপজেলা জাতীয় ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক এম আর শাহাজাদা নীরব, উপজেলা যুব সংহতির সাহিত্য সম্পাদক ফারুক আহমেদ, সহ-ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম লিটনসহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ, ভাইস চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রহুল আমিন হাওলাদার, কুমিল্লা দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক এইচএনএম শফিকুর রহমানের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া এবং মোনাজাত করা হয়।

আর পড়তে পারেন