সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

জনপ্রতিনিধিদের কলুষিত হতে দেয়া হবে না – এলজিআরডি মন্ত্রী

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৬, ২০২০
news-image

সেলিম চৌধুরী হিরা:
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী তাজুল ইসলাম এমপি বলেছেন, জনপ্রতিনিধিরা কলুষিত হলে দেশ-সমাজ কলুষিত হবে, তা কোন অবস্থাতেই করতে দেয়া হবে না। কলুষিত পরিবেশে ভালো মানুষেরা রাজনীতির মাঠে থাকতে চান না। তাই আপনারা সকলে সর্তকতার সহিত নিজ নিজ দায়িত্ব সঠিক ভাবে পালন করবেন। সমাজে কোন বিচার আচারে আর্থিক লেনদেনের মাধ্যমে সাধারণ মানুষকে ক্ষতিগ্রস্ত করে অর্থ উর্পাজন জন্য দেশ, সমাজ ও রাজনীতিকে কলুষিত করা যাবেনা। আমাদের লক্ষ্য ২০৪১ সালের মধ্যে একটি উন্নত দেশ গড়া। এ লক্ষ্যে সবাই মিলে কাজ করে দেশটিকে শতভাগ দারিদ্র মুক্ত করতে হবে।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে কুমিল্লার লাকসাম উপজেলার পৌরশহরের বাইপাস এলাকায় যমুনা ব্যাংক ফাউন্ডেশনের তত্ত্বাবধানে ও অর্থায়নে ডায়ালাইসিস সেন্টার লাকসাম শাখার উদ্বোধনকালে এসব কথা বলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী তাজুল ইসলাম এমপি।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরো বলেন, উন্নয়নের মহাসড়কে যে দেশটা এগিয়ে চলেছে তার গতি চলমান রেখে আরো বেগবান করার লক্ষ্যে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে তার আর্দশ ধারণে এটাই হোক সকলের অঙ্গিকার।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের ডায়ালাইসিস সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদের সভাপতিত্বে ও লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আবুল ফজল মীর, জেলা পুলিশ সপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম(বার) পিপিএম, যুমানা ব্যাংকের চেয়ারম্যান ফজলুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াছ উদ্দীন আহমেদ, এলজিডি চিফ ইঞ্জিনিয়ার হারুনুর রশিদ। উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভুইয়া, পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, ভাইস চেয়ারম্যান মহবত আলী ও জেলা উপজেলা প্রশাসন সহ সার্বজনিন লোকজন উপস্থিত ছিলেন।

অপর দিকে স্থানীয় সরকার মন্ত্রী ওইদিন সন্ধ্যায় বিভিন্ন দাতা সংস্থার অর্থায়নে লাকসাম পৌর শহরে দক্ষিণ লাকসাম সাহাপাড়া এলাকায় আরসিসি রাস্তা ও ড্রেন, ডাকাতিয়া নদীর উপর সামনির পুল ব্রীজ , উত্তর লাকসাম -পেয়ারপুর, কলেজ রোড (ব্রীজ), ড্রাস্টবিন প্রকল্প, বঙ্গবন্ধু কর্নার ও পৌর ভবন সম্প্রসারণ ও আধুনিকায়ন কার্যক্রম উদ্বোধন করেন।

আর পড়তে পারেন