মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জুহি মিথ্যা বলে এড়িয়ে গেলো ৩০ বছর পর ও….

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৫, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

পর্দায় যতটাই উষ্ণ আমির খান-জুহি চাওলার রোম্যান্স, বাস্তবে ততোধিক ঠাণ্ডা সম্পর্ক। যেটি প্রমাণ হল আরও একবার। ‘কেয়ামত সে কেয়ামত তক’ ছবির ৩০ বছর পূর্তি উপলক্ষ্যে মুম্বাইয়ের একটি প্রেক্ষাগৃহে ছবিটি প্রদর্শনের ব্যবস্থা করেছিলেন আমির খান। ছবির পরিচালক মনসুর খান থেকে শুরু করে সকলেই উপস্থিত ছিলেন। কিন্তু ছবির নায়িকা জুহি-ই আসেননি।

ছবি শুরুর আগে জুহির পাঠানো একটি ভিডিও মেসেজ সকলকে দেখানো হয়। জুহি সম্পর্কে আমির শুরুতে বলেন, আজ জুহিকে ভীষণ মিস করছি। কিন্তু এত দিন পর বড় পর্দায় যখন ‘কেয়ামত সে কেয়ামত তক’ দেখলাম, তখন আবার একটা কথা মনে হল। জুহি আমার চেয়ে অনেক ভাল অভিনয় করেছিল আর আমি কত খারাপ অভিনেতা ছিলাম!

এরপরেই বেরিয়ে আসে থলের বিড়াল। শনিবার ইন্দোরে কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচ ছিল এবং জুহি টিমের সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন। এ বিষয়ে জানতে চাইলে আমির বলেন, জুহি আমাকে বলেছে, ও বিদেশে কোনও কাজে যাচ্ছে। কিন্তু এখন দেখছি, জুহি আমাকে মিথ্যা বলেছে!

ঠাণ্ডা সম্পর্কের সূত্রপাত নাকি ‘ইশক’ ছবির সেটে। এক দিন আমির মজা করে জুহিকে কিছু একটা বলেন। হামেশাই তারা এমন খুনসুটি করতেন। কিন্তু সেই দিন কোনও কারণে জুহি প্রচণ্ড রেগে যান এবং আমিরকে কটু কথা শোনান। অপমানিত আমির কথা বন্ধ করে দেন জুহির সঙ্গে। দিন কয়েক পর জুহি ব্যাপারটা বুঝতে পেরে মিটমাট করতে চাইলেও, আমির তা করেননি। পরে নাকি জুহির অনুরোধে শাহরুখ এগিয়ে আসেন আমিরকে বুঝিয়ে ঝামেলা মিটিয়ে ফেলার জন্য। তাতেও বরফ গলেনি।

আর পড়তে পারেন