শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

টি-টোয়েন্টি বিশ্বকাপের নারী স্কোয়াড ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১০, ২০১৬

Promila_Cricketer-newsshomoyক্রীড়া প্রতিবেদক : টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্যে বুধবার রাতে ১৫ সদস্যের নারী স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৫ সদস্যের সঙ্গে স্ট্যান্ডবাই রাখা হয়েছে ৫ ক্রিকেটারকে।

কোয়ালিফাইং রাউন্ড পেরিয়ে বাংলাদেশ সরাসরি বিশ্বকাপে অংশ নিচ্ছে। থাইল্যান্ডে অনুষ্ঠিত কোয়ালিফাইংয়ে বাংলাদেশ রানারআপ হয়েছিল। চ্যাম্পিয়ন হয়েছিল আয়ারল্যান্ড। ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ খেলবে গ্রুপ ‘বি’ তে। গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ ইংল্যান্ড, ভারত, পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ।

বাংলাদেশের প্রথম ম্যাচ ভারতের বিপক্ষে ১৫ মার্চ। ম্যাচটি হবে বেঙ্গালুরুতে। একদিন পর একই মাঠে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে টাইগ্রেসরা। চেন্নাইথে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বাংলাদেশ খেলবে ২০ মার্চ। গ্রুপ পর্বে বাংলাদেশের শেষ ম্যাচ পাকিস্তানের বিপক্ষে, ২৪ মার্চ।

টি-টোয়েন্টি স্কোয়াড: জাহানার আলম, আয়েশা রহমান, সালমা খাতুন, ফারজানা হক, রুমানা আহমেদ, লতা মন্ডল, পান্না ঘোষ, ফাহিমা খাতুন, রিতু রাণী, শারমীন আক্তার সুপ্তা, নিগার সুলতানা, খাদিজাতুল কুবরা, সায়লা শারমীন, নাহিদা আক্তার ও সানজিদা ইসলাম।

স্ট্যান্ডবাই হিসেবে আছেন : রুবায়া হায়দার, শামীমা সুলতানা, সুরাইয়া আজমিম সন্ধ্যা, নুজাত তানিসা টুম্পা ও তাজিয়া আক্তার।

আর পড়তে পারেন