শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাক ঢোল পেটানো বানশালীর ‘ইনশাল্লাহ’ ছবিতে থাকছেন না সালমান!

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৭, ২০১৯
news-image

 

বিনোদন ডেস্ক :

সঞ্জয় লীলা বানশালীর নতুন ছবি ‘ইনশাল্লাহ’ নিয়ে ঢাক ঢোল পেটানো হয়ে গেছে অনেক। ছবিটি প্রধান নায়ক হিসেবে নাম ঘোষণা করা হয়েছে সালমান খানের। আর এতে সালমানের বিপরীতে অভিনয় করার কথা আলিয়া ভাটের। ছবির মুক্তির সম্ভাব্য সময়ও নির্ধারণ করা হয়েছিলো। আগামী ঈদ উৎসবে এই ছবি মুক্তির পাওয়ার কথা।

সোমবার শোনা যাচ্ছিলো ছবিটির মুক্তির তারিখ পিছিয়ে যেতে পারে। আর দুঃসংবাদটি এলো আজ মঙ্গলবার। জানা গেলো, এই ছবিটি ছেড়ে দিয়েছেন সালমান খান। ছবিটিতে তিনি অভিনয় করতে চান না। এই সিনেমায় এক মধ্যবয়সী ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করার কথা ছিলো সালমানের।

ছবিটি ছেড়ে দেওয়ার কারণ হিসেবে সালমান খান জানিয়েছেন, এই সিনেমার প্রথম অংশের চিত্রনাট্য পছন্দে হলেও, দ্বিতীয় ভাগ তার পছন্দ হয়নি। সঞ্জয় লীলা কে চিত্রনাট্যে কিছু পরিবর্তন করার পরামর্শ দেন সাল্লু ভাই। কিন্তু সালমানের কথা মানতে রাজি নন নির্মাতা। তাই বাধ্য হয়ে ছবিটি ত্যাগ করেন সালমান খান।

সালমান খান গণমাধ্যমের কাছে বলেন, ‘খামোশি সিনেমা হওয়ার আগে থেকেই সঞ্জয় লীলা বানশালী আমার বন্ধু। ‘মনীষা’র মাধ্যমে আমাদের পরিচয়। আমরা ‘হাম দিল দে চুকে সনম’র মতো ছবি বানিয়েছি। এই ছবিটিরও চিত্রনাট্যও খুব ভালো লেগেছিল। শুধু কয়েকটা জায়গায় পরিবর্তন করতে বলেছিলাম।

কিন্তু ওর তাতে মত ছিল না। আমি জানি সঞ্জয় লীলা বানশালী ওর ছবির সঙ্গে বেইমানি করবে না। ও ঠিক যেমন ভেবেছে আমি চাই ঠিক তেমন করেই পর্দায় ফুটিয়ে তুলুক। ওকে এখনো ভালোবাসি। ছবির বাইরে এখনো আমরা পারিবারিক বন্ধু।

আর পড়তে পারেন