শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

তরুণ তামিমকে নিয়ে যা বললেন মাশরাফি

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

ক্রিকেট বিশ্বকাপের ১৩তম আসরে সুযোগ হয়নি জাতীয় দলের তারকা ওপেনার তামিম ইকবালের। দেশ সেরা এই ওপেনারের পরিবর্তে দলে নেওয়া হয়েছে তরুণ ওপেনার তানজিদ হাসান তামিমকে।

বিশ্বকাপ শুরুর আগে প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলংকার বিপক্ষে দুর্দান্ত ব্যাটিং করেন দুই ওপেনার তানজিদ হাসান তামিম ও লিটন কুমার দাস।

গত শুক্রবার শ্রীলংকার বিপক্ষে ২৬৪ রানের টার্গেট তাড়ায় ৪৮ বল হাতে রেখেই ৭ উইকেটের দাপুটে জয় পায় বাংলাদেশ। দলের জয়ে ওপেনিংয়ে ১৩১ রানের জুটি গড়েন লিটন দাস ও তানজিদ তামিম।

তরুণ তামিমের প্রশংসা করে রোববার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসুবকে সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জানান, তানজিদ তামিম শট খেলতে অনেক পছন্দ করে। আমার মনে হয় ম্যানেজমেন্ট এই কারণেই তাকে দলে রেখেছে। যতগুলো ওপেনার আছে তাদের মধ্য থেকে এই কারণেই তামিমকে চয়েজ করেছে।

নড়াইল-২ আসনের এই সংসদ সদস্য আরও জানায়, লিটন-তামিমকে নিয়ে একটা কথাই বলবো। ৯টা ম্যাচেই যে তাদের ভালো শুরু করতে হবে বা খেলতে হবে ব্যাপারটা এমন নয়। তারা যদি ৪-৫টা ম্যাচেও সেরা ক্রিকেটটা খেলতে পারে তাহলে আমার কাছে মনে হয় যে দল অনেকটা এগিয়ে যাবে।

তিনি আরও বলেন, লিটনকে নিয়ে অনেক আলোচনা হচ্ছে, তবে আমার কাছে মনে হয় সে এমন একজন ক্রিকেটার যে খেলা অনেক দূর এগিয়ে নিয়ে আসতে পারে।

আর পড়তে পারেন