শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে সন্ত্রাস ও টোকেন বাণিজ্য চলবে না —–সেলিমা আহম্মদ মেরী এমপি

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩১, ২০১৯
news-image

 

জাকির হোসেন হাজারীঃ
কুমিল্লা- ২(তিতাস-হোমনা) আসনের সাংসদ সেলিমা আহম্মাদ মেরী বলেছেন, তিতাসে সন্ত্রাস, চাঁদাবাজি ও টোকেন বাণিজ্য চলবে না। এই বানিজ্যে যারা জড়িত ভালো হয়ে যান, না হয় তিতাস ছেড়ে চলে যান। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার তিতাস উপজেলা অডিটরিয়ামে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি ব্যবসায়ী, ব্যবসায় লাভ ছাড়া আমি কিছু বুঝিনা। রাজনীতি করতে এসে তিতাস হোমনায় আমার মুল্যবান সময় বিনিয়োগ করছি। এই বিনিয়োগ হলো এখানকার জনগণের শান্তির জন্য। সাধারণ জনগণের শান্তি যারা নষ্ঠ করবে সে যে দলেরই হোক তাদেরকে ছাড় দেয়া হবেনা । তিনি পুলিশ প্রশাসন ও সরকারী কর্মকর্তাদের হুশিয়ার করে বলেন, আপনারা কে কি করেন সবার জন্য আলাদা করে ফাইল খুলেছি আমি। ছয়মাস দেখবো, দূর্নীতি স্বজনপ্রীতি ও আমার জনগণের সাথে দূর্ব্যবহার করলে প্রকাশ্যে জনতার সামনে বিচার করা হবে।

তিনি টোকেন নিয়ে ঘাটে ঘাটে চাঁদাবাজির টোকেন দেখিয়ে পুলিশকে উদ্দেশ্য করে বলেন, আমি এলাকায় আসলে সাধারণ জনগণ আমার কাছে বলে, আপনাদের(পুলিশ) কাছে কেনো যায়না? আপনারা জনগণের সাথে সর্ম্পক গড়ে তুলুন আর টোকেন বানিজ্য বন্ধ করুন।

তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আহসানুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার মো. সাজেদুল ইসলাম(ভারপ্রাপ্ত), সহকারী পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম (মুরাদনগর সার্কেল),উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তি যোদ্ধা মো. শওকত আলী, ঢাকা দক্ষিন যুবলীগের সাধারণ সম্পাদক ওয়াহেদুল আলম আরিফ প্রমূখ। এর আগে ওপেন হাউজ ডে-তে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কমিনিউটি পুলিশিং সদস্যরা এলাকার সমস্যা তুলে ধরেন।

আর পড়তে পারেন