রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে দেশীয় অস্ত্রসহ দুই জলদস্যুকে আটক করেছে পুলিশ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১০, ২০২১
news-image

 

জাকির হোসেন হাজারীঃ

দাউদকান্দিতে গোমতী নদীতে অভিযান চালিয়ে দুই জলদস্যুকে আটক করেছে পুলিশ। সহকারী পুলিশ সুপার জুয়েল রানার নেতৃত্বে গৌরীপুর ফাঁড়ি পুলিম সোমবার রাতে গোমতী নদীর গৌরীপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃরা হলো তিতাস উপজেলার সোলাকান্দি গ্রামের মৃত ফজর আলীর ছেলে মো বাহার উদ্দিন (৩৫), দরিকান্দি গ্রামের আব্দুল লতিফের ছেলে মোসলেম উদ্দিন (৩৬)।

পুলিশ তাদের কাছ থেকে ৬ টি দেশীয় অস্ত্র এবং ডাকাতি করার ব্যবহৃত দ্রুতগামী নৌকা উদ্ধার করেন। অস্ত্রগুলোর মধ্যে রয়েছে বিশালাকার ও ধারালো ১ টি তরোয়াল, ১ টি ড্রেগার, ৩ টি রামদা, ১ টি সুইচ গিয়ার।
সহকারী পুলিশ সুপার জুয়েল রানা দেশ রূপান্তরকে জানান, জলদস্যুরা করোনাকালীন লক ডাউনের সুযোগ নেওয়ার চেষ্টা করেছিলো। মান্যবর কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম বার) স্যারের নিরাপদ নৌপথ প্রতিষ্ঠার প্রতিশ্রুতির অংশ হিসেবে আমরা গোমতী নদীতে ডাকাতি ও চাঁদাবাজি নিয়ে সতর্ক ছিলাম। ফলে এই জলদস্যুরা ডাকাতির করাই আগেই আমরা হাতে নাতে ধরে ফেলেছি। গোমতী নদীতে আমরা কোন ধরণের অপরাধ সহ্য করবো না। কঠোর হস্তে এই সকল চাদাবাজী, ডাকাতি রোধ করবো। সম্পূর্ণ নিরাপদ নৌপথ উপহার দেওয়াই আমাদের মূল উদ্দেশ্য। আটককৃত ও পলাতক জলদস্যু বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতিসহ অস্ত্র আইনে মামলা নেওয়া হবে৷

আর পড়তে পারেন