মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দিনে ‘নৌকা’ আর রাতের অন্ধকারে বিপক্ষের কথা বলবেন সেটা বরদাস্ত করবো না – কুমিল্লায় কাজী জাফরুল্লাহ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৩, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ বলেছেন, দলীয় নেত্রী শেখ হাসিনার নির্দেশের বাইরে কেউ যদি নৌকার সাথে ষড়যন্ত্র করতে চান, তাদের অনেক কঠিন পরিণতি ভোগ করতে হবে। দিনে ‘নৌকা’ আর রাতের অন্ধকারে বিপক্ষের কথা বলবেন সেটা বরদাস্ত করবো না ।
সোমবার (১৩ মার্চ) দুপুরে কুমিল্লা টাউন হলে কুমিল্লা জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ-সংগঠনের উদ্যোগে যৌথ কর্মীসভায় প্রধান অতিথি কাজী জাফরুল্লাহ কুমিল্লার আ’লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব হুশিয়ারি উচ্চারণ করে বক্তব্য রাখেন।
প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ আরো বলেন, নৌকা প্রতিক না থাকলে পরিণতি কি হবে, সেটার কোন নিশ্চয়তা নাই। সেজন্য যারা ভবিষ্যতে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত থাকতে চান, তারা দয়া করে কোন ভুল করবেন না। শেখ হাসিনার সিদ্ধান্ত শতভাগ মেনে নৌকার জন্য নেমে পড়–ন।
কাজী জাফরুল্লাহ বলেন, আপনারা যদি ঐক্যবদ্ধ থাকতে পারেন এমন কোন শক্তি বাংলাদেশে নাই যে, নৌকাকে হারাতে পারে। আমাদের সকলের একটাই দায়িত্ব নৌকার বিজয় নিশ্চিত করা। এটা সত্য বিএনপির যে প্রার্থী, তার দুর্নীতির কথা আমরা এখানে শুনেছি। সিটি কর্পোরেশনে বসে সে অনিয়ম করেছে, সেটার জবাব ৩০ মার্চ জনগণ তাকে দিয়ে দিবে।
যৌথ এই কর্মীসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের উপদেষ্টা রাশেদুল আলম, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির সদস্য ড. মেরিনা জাহান, প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব-২ সাইফুজ্জামান শিখর প্রমুখ।

আর পড়তে পারেন