শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দুই শতাধিক সুবিধাভোগীকে ঈদ উপহার দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৬, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার দাউদকান্দি উপজেলার অরাজনৈতিক- স্বেচ্ছাসেবী-উন্নয়মূলক সংগঠন “বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম-এর উদ্যোগে ওই ইউনিয়নের প্রায় দুই শতাধিক সুবিধাভোগী মানুষের হাতে ঈদ উপহার হিসেবে জাকাত ফান্ডের নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে ওই ইউনিয়নের কাদিয়ারভাঙ্গা বেগম রহিমারোশন গার্লস মাদরাসা, এস.আর আদর্শ উচ্চ বিদ্যালয় ও কালাসাধারদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৃথকভাবে প্রতিটি গ্রামের ১০ জনকে ১ হাজার টাকা করে জাকাত ফান্ডের অর্থ দেয়া হয়।

বিটেশ্বর ইউনিয়নের যে সকল গ্রামে জাকাত ফ্রান্ডের অর্থ বিতরণ করা হয় সে গ্রাম গুলো হলো, কাদিয়ারভাঙ্গা, নৈয়াইর, নোয়াদ্দা, বিরবাগোয়ালী, চন্দ্রশেখরদী, দূর্গাপুর, কদমতলী, কালাসাধারদিয়া, নয়াকান্দি, পাটনিকান্দা, পাঁচভিটা, লেজিকয়রাপুর, তিনপাড়া, বিটেশ্বর, বরকোটা, নোয়াপাড়া, মাদলা ও নোয়াগাঁও গ্রাম।

ঈদ শুভেচ্ছা অর্থবিতরণ অনুষ্ঠানে, সংগঠনের সভাপতি মো. নূরআলম ভূঁইয়া আলম’এর সভাপতিত্বে ও সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মো. শরীফুল ইসলাম ( শরীফ প্রধান) এর সঞ্চালনায় উপস্থিত ছিলো, সংগঠনের উপদেষ্টা রোটারিয়ান মো. শাহীন আহমেদ চৌধুরী, উপদেস্টা বাবুল মুন্সী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাসেল রাফী। সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলো মো. মাহবুবুর রহমান ভূঁইয়া, শরীফ ভূঁইয়া, রাশেদুল ইসলাম ও ইয়াছি প্রধান রাহাত।

আর পড়তে পারেন