শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে অটোরিক্সার ধাক্কায় রিক্সা চালক নিহত, আহত-২

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৭, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় সিএনজি চালিত অটোরিক্সার ধাক্কায় আবু তাহের (৩২) নামের এক রিক্সাচালক নিহত হয়েছে। এ সময় আহত হয় আরো রিকসার দুই যাত্রী।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৫ টায় ‘কুমিল্লা-সিলেট আঞ্চলিক’ মহাসড়কের দেবিদ্বার উপজেলা সদরের সাইলচর ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুঘর্টনা ঘটে।

নিহত আবু তাহের উপজেলার পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামের হাজী আব্দুল গফুরের ছেলে। নিহত আবু তাহের ৪ সন্তানের জনক ছিলেন। আহতরা হলেন দেবিদ্বার উপজেলার রাজামেহার গ্রামের সুলতান আহমেদের ছেলে মোঃ আশরাফুল ইসলাম (১৫) ও মুরাদনগর উপজেলার খুরুইল গ্রামের মোঃ কবির হোসেনের ছেলে মোঃ রাকিবুল ইসলাম (১৫)। ওরা দু’জনই দেবিদ্বার সদরের ‘অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র।

স্থানীয় সূত্র জানায়, দেবিদ্বারের সাইলচর ব্রীজ সংলগ্ন এলাকায় কোম্পানীগঞ্জগামী যাত্রীবাহী একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি রিক্সাকে পাশ থেকে ধাক্কা দিলে রিক্সাটি ছিটকে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লাগে। এসময় চালকের মাথায় প্রচন্ড আঘাত লাগে এবং ২ জন যাত্রী মারাত্মক আহত হয়।

আহতদের স্থানীয়রা দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ মোশাররফ হোসেন চালককে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) খালেদ হোসেন বলেন, মরদেহের ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। অটোরিক্সা ও চালক পলাতক রয়েছে।

আর পড়তে পারেন