শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে পাতা কুড়ানোকে কেন্দ্র করে বৃদ্ধ মহিলাকে ঝাড়ু দিয়ে পিটিয়ে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার নাঙ্গলকোটে কচুক্ষেতের পাতা কুড়ানোকে কেন্দ্র করে জোবেদা খাতুন (৫০) নামের এক বৃদ্ধাকে ঝাড়ু দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মা ও মেয়ে মিলে পিটিয়ে তাকে হত্যা করে বলে জানা গেছে।

সোমবার রাতে উপজেলার ঢালুয়া ইউপির বদরপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার এ ঘটনায় নিহতের ছেলে ওমর ফারুক বাদী হয়ে থানায় দুইজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

মামলার দুই আসামি মৃত মনু মিয়ার স্ত্রী জামেলা খাতুন ও তার মেয়ে জেসমিন আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ওই গ্রামের মোখলেছুর রহমানের স্ত্রী জোবেদা খাতুন বাড়ির পাশে তার নিজের কচুক্ষেতে আমগাছের পাতা কুড়াতে যান। এ সময় আমগাছের মালিক মৃত মনু মিয়ার স্ত্রী জামেলা খাতুন (৬০) বাধা দেয়। এ নিয়ে দুইজনের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে জামেলা ও তার মেয়ে জেসমিন আক্তার ঝাড়ু দিয়ে জোবেদা খাতুনকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।

স্থানীয়রা আহত অবস্থায় জোবেদা খাতুনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা কুমেক হাসপাতালে প্রেরণ করেন। অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা ঢামেক হাসপাতালে রেফার্ড করেন। ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের ছেলে ওমর ফারুক বলেন, পাতা কুড়ানোকে কেন্দ্র করে জামেলা খাতুন ও তার মেয়ে জেসমিন আক্তার আমার মাকে ঝাড়ু দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে হত্যা করে। তিনি এ হত্যাকাণ্ডের বিচারের দাবি জানান।

নাঙ্গলকোট থানার ওসি মো. ফারুক হোসেন জানান, বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের ছেলে বাদী থানায় মামলা দায়ের করেন। দুই আসামিকে আটক করে আদালতের মাধ্যমে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করা হয়।

আর পড়তে পারেন