সোমবার, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে প্রবাসী হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৯, ২০১৮
news-image

 

মো: কামাল হোসেন জনি, নাঙ্গলকোট:
কুমিল্লার নাঙ্গলকোটে প্রবাসী খোরশেদ আলমের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে এলকাবাসী।

সোমবার রায়কোট ইউপির ছুপুয়া বাজার এলাকায় সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, নিহতের বোন নেহেরা বেগম, আব্দস সাত্তার, ইউপি সদস্য একরামূল হক, আহসান উল্লাহ, মাও. আব্দুর রশিদ, মাষ্টার চাঁন মিয়া, পোয়ার আহম্মদ, আব্দুল মন্নান, আবুল বাশার, মোখলেসুর রহমান, হাজী তিতা মিয়া, ডা: আব্দুর রাজ্জাক প্রমূখ।

নিহতের বোন নেহেরা বেগম কান্নায় জড়িত কন্ঠে বলেন, আমার ভাই খোরশেদ আলমকে পারিবারিক কলহের জের ধরে হত্যা করা হয়েছে। গত ৩ মাস ধরেও হত্যাকান্ডের সাথে জড়িত তাজুল ইসলাম গংরা প্রকাশ্যে এলাকায় ঘোরাফেরা করছে। তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় এনে সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিচার করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

উল্লেখ্য, উপজেলার ছুপুয়া গ্রামের মৃত. সেরাজুল হকের ছেলে প্রবাসী খোরশেদ আলম (৫৫) গত বছরের ২ নভেম্বর নিখোঁজ হয়। ৭ নভেম্বর তার পাশ্ববর্তী আমেরিকা প্রবাসীর পরিত্যাক্ত বাড়ী থেকে মাটি দিয়ে পুতে রাখা তার মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আশ্রাফুল ইসলাম জানান, মামলাটি তদন্তনাধীন, এ ঘটনায় তিন জন আটক রয়েছে। আদালতে আসামীরা হত্যার কথা স্বীকার করে জবান বন্ধি দিয়েছেন। অন্য কেউ ঘটনার সাথে জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

আর পড়তে পারেন