বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে বিএনপির ঈদ পুনর্মিলনী

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৫, ২০১৮
news-image

মোঃ কামাল হোসেন :
কুমিল্লা -১০ সংসদীয় আসনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা সলিসিটর ইকরামুল হক মজুমদারের উদ্যোগে নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই উপজেলার তৃণমূল বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও বিএনপির চেয়ারপরসন বেগম খালেদা জিয়ার সুস্থতায় কামনায় দোয়া মাহফিল গত বৃহষ্পতিবার নাঙ্গলকোটের পেড়িয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামে অনুষ্ঠিত হয়েছে।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সলিসিটর ইকরামুল হক মজুমদার। এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলী আকবর বাবর, সুপ্রিমকোর্টের এ্যাপিলেট ডিভিশনের এ্যাডভোকেট ড. সামছুল আলম, এ্যাডভোকেট রোকন উদ্দিন মিয়া, সদর দক্ষিণ উপজেলা বিএনপি সহ-সভাপতি আবুল কাশেম, কুমিল্লা দক্ষিণ জেলা শ্রমিক দল যুগ্ন সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, যুবদল নেতা কাজী ইকবাল হোসেন কাজল, পেড়িয়া ইউনিয়ন বিএনপি সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বিএনপি নেতা ইয়াছিন মজুমদার, স্বেচ্ছাসেবক দল নেতা জালাল আহমেদ মজুমদার, ইসরাফিল খাঁন, যুবদল নেতা আমিনুল ইসলাম ভুট্টো, মোবারক হোসেন খাঁন, মাহবুব, আবদুল মন্নান মনু, মঞ্জুরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সলিসিটর ইকরামুল হক মজুমদার বলেন, আমি বিএনপির একজন নিবেদিত কর্মী। আমরা শত বাধা বিপত্তির মধ্যে আজ একত্রিত হয়েছি। দীর্ঘ ৩৫ বছর দেশের জন্য অনেক সাহস সঞ্চয় করে রাজনীতি করতে এসেছি। বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি) এবং দেশের সংবিধানকে রক্ষা করার জন্য আগামী নির্বাচন প্রয়োজন। বেগম খালেদা জিয়া মুক্তি পেয়েই আগামী সংসদ নির্বাচন পরিচালনা করবেন। আগামী নির্বাচনে বিএনপি থেকে যে নমিনেশান পাবে আমি ঐক্যবদ্ধভাবে তার জন্য কাজ করবো। আমরা দলকে শক্তিশালী করবো এবং বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো। আমরা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং তারেক জিয়ার জন্য কাজ করবো। কুমিল্লা-১০ সংসদীয় আসনে গ্রপিংমুক্ত বিএনপি গঠন করা হবে। এ আসনটিকে ঘুষ, দুর্নীতিমুক্ত একটি মডেল আসন গড়বো। আমরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য কাজ করবো। আওয়ামীলীগ নেতারা আমাদেরকে ভুল বুঝবেন না। আওয়ামীলীগ এবং প্রশাসনের বিরুদ্ধে আমাদের রাজনীতি নেই। আমরা এদেশ বিক্রি হতে দেব না। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ১৯ দফা কর্মসূচী বাস্তবায়নে আমরা কাজ করবো।

আর পড়তে পারেন