বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নিয়ন্ত্রিত গণতন্ত্র থেকে বেরিয়ে আসতে সাংবাদিকদের অগ্রনী ভূমিকা নিতে হবে — ডা. গোলাম মহি উদ্দিন দীপু

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৬, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা মহানগরীর সমাজকন্ঠ মিলনায়তনে কুমিল্লা জেলা সাংাবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ শাহ আলম শফি’র সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনিরুল হকের সঞ্চালনায় দ্বি-বার্ষিক সম্মেলন ২০১৮ অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ, কুমিল্লা জেলা সভাপতি ডা: গোলাম মহিউদ্দিন দীপু। বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ, কুমিল্লা জেলা সহ সভাপতি ও কুমিল্লা আইনজীবী সমিতি’র সাবেক সাধারন সম্পাদক এডভোকেট মো: ইউসুফ আলী এবং বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ, কুমিল্লা জেলা সাংগঠনিক সম্পাদক এডভোকেট রেজাউল করিম মিঠু, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক রমিজ খান, প্রেস ক্লাবের সাবেক আহবায়ক সাংবাদিক শাহীন মীর্জা, সাংবাদিক জসিম উদ্দিন চাষী, নজরুল ইসলাম দুলাল, আবুল হসেম, শাখাওয়াত হাফিজ, আবদুল জলিল ভূইয়া, আবুল কালাম আজাদ প্রমুখ।

সম্মেলনের প্রধান অতিথি ডা: গোলাম মহিউদ্দিন দীপু বলেন, নিয়ন্ত্রিত গণতন্ত্র থেকে বেরিয়ে আসতে দলমত নির্বিশেষে সকল সাংবাদিকদের অগ্রনী ভূমিকা নিতে হবে। তিনি আরো বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন পাশ করে জনগনের কন্ঠরোধ করা হয়েছে।

আর পড়তে পারেন