বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

পদ্মা সেতুতে মূত্র বিসর্জন করা ব্যক্তিকে খুঁজছে পুলিশ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৬, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্ট:

পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে নিয়ে টিকটক ভিডিও আপলোড করা বায়েজিদ নামের এক যুবককে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাকে আটক করেছে পুলিশ।

এদিকে আরও এক যুবকের পদ্মা সেতুতে নাট-বল্টু খোলার ভিডিও ভাইরাল হয়েছে। তবে এখনো তার পরিচয় জানা যায়নি। এছাড়া সেতুতে মূত্র বিসর্জন করা একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এই দুই যুবককে খুঁজছে পুলিশ।

রোববার (২৬ জুন) রাতে সিআইডির সাইবার পুলিশ সেন্টারের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আমরা বায়েজিদ নামের একজনকে আটক করেছি। যে পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে নিয়ে টিকটক ভিডিও আপলোড করেছিল। আরেকজন যুবকের নাট-বল্টু খোলার ভিডিও আমাদের নজরে এসেছে। তাকে খোঁজা হচ্ছে। এছাড়া মূত্র বিসর্জন করা আরেক যুবকের ছবিও ভাইরাল হয়েছে। তাকেও আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

গতকাল শনিবার (২৫ জুন) বহুল কাঙ্ক্ষিত পদ্মা সেতু উদ্বোধন হয়েছে। রোববার (২৬ জুন) ভোর থেকেই সেতু দিয়ে যান চলাচল শুরু হয়েছে। প্রথম আট ঘণ্টায় ১৫ হাজার ২০০টি যান এই সেতু পার হয়েছে।

সাধারণের জন্য খুলে দেওয়ার পর পদ্মা সেতুতে দিনভর গণপরিবহন ছাড়া অন্য প্রায় সব গাড়ি সেতুতে থামাতে দেখা যায়। কেউ কেউ পরিবারের সদস্যদের নিয়ে গাড়ি থেকে নেমে হাঁটাহাঁটির পাশাপাশি তুলেছেন ছবি।

এরই ফাঁকে আলোচিত ভিডিওগুলো করা হয়।

পদ্মা সেতু পারাপারে যেসব নির্দেশনা দেওয়া হয়েছে তা মানছেন না অনেকেই। রোববার ভোর থেকে যাতায়াতকারীদের অনেকেই সেতুতে নেমে ছবি তুলেছেন। ভিডিও করতেও দেখা গেছে অনেককে। এসবই ছিল নিষিদ্ধ। এসব নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে অ্যাকশন নিতে শুরু করেছে স্থানীয় প্রশাসন। কয়েকজনকে জরিমানাও করা হয়েছে।

রোববার (২৬ জুন) বিকেল ৫টা ৫০ মিনিটে পদ্মা সেতুতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জাজিরা উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল হাসান সুহেল।

আর পড়তে পারেন