বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পরী মনির বিয়ে নিয়ে যা বললেন প্রসূন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২, ২০১৬

pori-poson_newsshomoyবিনোদন ডেস্ক: চিত্রনায়িকা পরী মনির অতীত নিয়ে যখন মিডিয়ায় তোলপাড় চলছে, তখন তার পাশে এসে দাঁড়ালেন ঢাকাই ছবির আরেক নায়িকা প্রসূন আজাদ। প্রসূনের মতে, যিনি পরী মনির ছবি প্রকাশ করেছেন তিনি মেরুদণ্ডহীন পুরুষ। বরং সবার উচিত পরী মনিকে সাহস দেয়া। গ্রাম থেকে উঠে এসে পরী মনি যে শহুরে পরিবেশে নিজেকে মানিয়ে নিয়েছে এটিই প্রশংসনীয় দৃষ্টান্ত।

প্রসূন লিখেছেন, আমাদের বরং তাকে সাহস দেয়া উচিত ভাল কাজ করবার জন্য। সে ছবিগুলো দেখে ইন্ড্রাসটির মেয়েরা যে হারে নাক কুচকাচ্ছে তাতে বরং তাদেরই লজ্জা হউয়া উচিত। দেখো, শেখো , শেখো মেয়েটি কি সুন্দর করে নিজেকে এই শহুরে পরিবেশে মানিয়ে নিয়েছে। সিনেমায় যখন সে নাচে, তখন হল ভর্তি মানুষ থাকে, তারা শিষ বাজায়। খুশি মনে বাড়ি ফেরে। দর্শক তার প্রাক্তন প্রেমিক (নিউজে তেমনি দেখলাম) কে সেটা চিনতে চায়নি, ওই শিষ তার গ্রামের প্রেমিক/স্বামীর জন্য নয়. সিনেমা হিট হয়, দর্শক তালি দেয় এসবের জন্য তার নিজের পরিশ্রম রয়েছে। দর্শক তালি দেয় পরিমনির অভিনয় দেখে, পরিমনির জন্য। কোনো প্রাক্তন এমনটা করার চেষ্টা করলে তাকে একজন মেরুদণ্ডহীন পুরুষ বলা উচিত। যিনি ফেমাস হবার জন্য পরিমনির ছবিগুলো ব্যবহার করেছেন।

উল্লেখ্য, সম্প্রতি ফেসবুকে পরী মনির অতীত জীবনের বেশ কিছু ছবি ও বিয়ের কাবিন নামা প্রকাশ পায়।এতে পরীমনিকে বিবাহিত দাবি করে দুটি পক্ষ। তবে পরী মনি বিষয়গুলোকে ভিত্তিহীন ও ষড়যন্ত্রের অপচেষ্টা হিসেবে গণমাধ্যমে বক্তব্য দিয়েছেন।

download

আর পড়তে পারেন