রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রতিশ্রুতি রাখছেন সাইফ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৬, ২০১৭
news-image

 

বিনোদন ডেস্ক :

নিউইয়র্কে অনুষ্ঠিত আইফা অ্যাওয়ার্ড থেকে ফিরেই বলিউড তারকা সাইফ আলী খান ব্যস্ত হয়ে পড়েছেন স্ত্রী-সন্তানকে নিয়ে সুইজারল্যান্ডে ঘুরতে যাওয়ার জন্য। তাইতো ইতিমধ্যে দুই সপ্তাহের জন্য হোটেলের রুমও ভাড়া করে ফেলেছেন তিনি। এই প্রথম ছেলে তৈমুরের বিদেশ ভ্রমণ বলে কথা! আর আগামী মঙ্গলবারেই তারা রওনা দিচ্ছেন সুইজারল্যান্ডের উদ্দেশ্য।

এ তো গেল সাইফিনা জুটির আপডেট। তবে তার অন্তরালেও রয়েছে আরেকটি গল্প। সাইফ আলী খান বিয়ের পরপরই স্ত্রী কারিনা কাপুর খানকে নিয়ে হানিমুনে গিয়েছিলেন সুইজারল্যান্ডে। তখন সেখানকার সৌন্দর্যে কারিনা এতটাই মুগ্ধ হয়েছিলেন যে, সাইফ নাকি তাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন, প্রতি বছর অন্তত একবার তারা সুইজারল্যান্ডে ঘুরতে আসেবেন।

আর ২০১২ সালে বিয়ের পর থেকে ব্যতিক্রম হয়নি। তাই ছেলে তৈমুরের বয়স মাত্র সাত মাস চললেও, এবারও তার ব্যতিক্রম হচ্ছেনা। বরং এবারই প্রথম সাইফিনা জুটি ছেলেকে নিয়ে মুম্বাইয়ের বাইরে ঘুরতে যাচ্ছেন।

কারিনা কাপুর খান কোনো কিছুকেই যেন পিছুটান মানতে রাজি নন। তাই তো গর্ভকালীন র‌্যম্পে হাঁটা এবং ছেলে এই অল্প বয়সেও শুটিংয়ে সময় দেওয়া সবই করছেন সমান তালে। এবার ঘুরতে যাওয়ার পরিকল্পনাটাও হাতছাড়া করতে রাজি নন তিনি। ডেকান ক্রনিকল।

আর পড়তে পারেন