বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ার সুলতানপুর বাজারে ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের আউটলেট উদ্বোধন

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৯, ২০২০
news-image

 

এমডি. আজিজুর রহমান, বরুড়া:

কুমিল্লার বরুড়া সুলতানপুর বাজারে ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর আউটলেট উদ্বোধন করা হয়। বুধবার (২৯ জুলাই) বেলা ১১ দিকে ফিতা কেটে এজেন্ট আউটলেট উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিডেটের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান মোঃ মাহবুব আলম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুলতানপুর বাজার কমিটির সভাপতি মাওলানা মোঃ সেকান্দর আলী। বিশিষ্ট সমাজ সেবক হুমায়ুন কবির, মেসার্স এস আলম এন্টারপ্রাইজ ও এজেন্ট আউটলেটের সত্বাধিকারী শাহ আলম।

স্বাগত বক্তব্য ও এজেন্ট ব্যাংকিং কার্যক্রম সম্পর্কে আলোচনা করেন ইসলামি ব্যাংক বাংলাদেশের এস.পি ও ম্যানেজার অপারেশন মোঃ মাহমুদুল হাসান।সভাপতিত্ব করেন ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিডেটের সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান আবদুল কাদির মজুমদার।

কোরআন তেলাওয়াত করেন সুলতানপুর বাজার জামে মসজিদ মাওলানা মোঃ সফি উল্লাহ খতিব। দোয়া ও মোনাজাত করেন ধনিশ্বর মহিলা মাদ্রাসার মুহতামি আ স ম আবদুল মালেক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিডেটের অফিসার মোঃ সাহেদ আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, ব্যাংকিং সেবা মানুষের উন্নত জীবন যাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সাধারণত ব্যাংকগুলো শরহ কেন্দ্রীক হয়ে থাকে। তাছাড়া গ্রামের মানুষের জীবন যাপনের মান উন্নয়ন ও ব্যাংকিং সেবা মানুষের দৌড় গোড়ায় পৌছে দিতে এজেন্ট আউটলেট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। বক্তরা স্থানীয় সুলতান পুর বাজারের ব্যবসায়ীদের ইসলামি শরীয়াহ্ ভিত্তিক ব্যাংকে লেনদেন করার অহ্বান করেন।

আর পড়তে পারেন