শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বর্তমান সরকারের আমলে দেবিদ্বারে ব্যাপক উন্নয়ন হয়েছে – ফখরুল ইসলাম মুন্সী

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৬, ২০১৭
news-image

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বার ঃ
বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও সাপ্তাহিক ‘দেবিদ্বার’ এর প্রতিষ্ঠাতা এএফএম ফখরুল ইসলাম মুন্সী রোববার দুপুরে কুমিল্লা জেলার দেবিদ্বার প্রেসক্লাবের উদ্যোগে স্থানীয় ডলফিন রেস্তোরায় আয়োজিত দেবিদ্বারের উন্নয়ন ও সমস্যা-সম্ভাবনা শীর্ষক আলোচনা ও মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বলেন- বর্তমান সরকারের আমলে দেবিদ্বারে ব্যাপক উন্নয়ন হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানে অর্থের বিনিময়ে নিন্মমানের বই পাঠ্য করার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হবে এবং শিক্ষার মান উন্নয়নে ভবিষ্যতে বিষয়টি গুরুত্বের সাথে দেখা হবে। দেবিদ্বার উপজেলার আওয়ামীলীগ’র দীর্ঘ দিন কমিটি না হওয়ার বিষয়ে জানতে প্রশ্ন করলে তিনি বলেন, কমিটি এতদিন হয়নি তবে আগামী সেপ্টম্বর কিংবা অক্টোবরের মধ্যে কমিটি গঠন করা হবে। এদিকে শিক্ষা, রাস্তাঘাট, বিনোদন বিষয় নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরের তিনি আরো বলেন, যে সকল সমস্যার বিষয়ে আলোচনা হয়েছে,তা শিগগিরই সমাধানের জন্য আশ্বাস প্রদান করেন।
আয়োজিত ওই মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে কুমিল্লা জেলা পরিষদের সংরক্ষিত সদস্য ও কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামীলীগের সভানেত্রী শিরিন সুলতানা উপস্থিত হয়ে বলেন, শেখ হাসিনার এখন উন্নয়নের রোল মডেল, বিশ্ব এখন তাকে ফলো করছে। কিন্তু এ সরকারের উন্নয়নমূলক খবর ভালভাবে মিডিয়ায় আসে না। তিনি সাংবাদিকদের প্রতি ইতিবাচক খবর প্রকাশের জন্য আহবান জানান।
দেবিদ্বার প্রেসক্লাবের সভাপতি ,দৈনিক কুমিল্লা কণ্ঠ’র সম্পাদক  মো. কামাল উদ্দিন এর সঞ্চালনায় দেবিদ্বারের উন্নয়ন, সমস্যা-সম্ভাবনার তথ্য নিয়ে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন দুলাল, মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন , দপ্তর সম্পাদক ওমর ফারুক সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীন আলম, শিক্ষা ও ক্রীড়া সম্পাদক নুর মোহাম্মদ জিন্নাহ বাবু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মনির আহম্মেদ, সমাজ ও কল্যাণ বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, নির্বাহী সদস্য মো. নাছির উদ্দিন, ইকবাল হোসেন রুবেল প্রমুখ।

আর পড়তে পারেন