শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বলিউড নিয়ে প্রীতি জিনতার বিস্ফোরক মন্তব্য, ভিডিও ভাইরাল

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২১, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

‘ভাইয়াজি সুপারস্টার’ ছবিতে সবশেষ দেখা গিয়েছিল গালে টোলপড়া হাসি দিয়ে দর্শক হৃদয়ে ঝড় তোলা বলিউড অভিনেত্রী প্রীতি জিনতাকে। বেশ কয়েক বছর ধরে অভিনয় থেকে দূরে থাকলেও হঠাৎ করে আলোচনায় তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে তার একটি পুরোনো ভিডিও। ভিডিওতে বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা কথা বলেছিলেন বলিউড দুনিয়ার বাস্তবতা নিয়ে। তিনি জানিয়েছিলেন, বলিউড ইন্ডাস্ট্রি ছেলেমেয়ের জন্য নিরাপদ জায়গা নয়।

ভারতীয় এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারের সেই ভিডিওতে তিনি স্বীকার করেছেন, স্টারকিড কিংবা বলিউডে যাদের পরিচিত কেউ নেই, তাদের নানা হয়রানির শিকার হতে হয়। পায়ের তলার মাটি শক্ত করতে মনের বিরুদ্ধে গিয়ে করতে হয় এমন কিছু কাজ, যা অনেকে কল্পনায়ও ভাবতে পারবেন না।

প্রীতির কথায়- ‘বলিউডে ছবি পাওয়ার জন্য যতদূর খুশি যেতে পারে ছেলেমেয়েরা। যাদের কোনো ব্যাকগ্রাউন্ড নেই, তারা মাথা তুলে দাঁড়াতে পারে না। তবে শুধু ফিল্মি ব্যাকগ্রাউন্ডের কথা বলছি না, যে কোনো ব্যাকগ্রাউন্ড না থাকলেই এ সমস্যা। সেসব ছেলেমেয়ের জন্য বলিউড নিরাপদ জায়গা নয়।’

প্রীতি আরও জানিয়েছেন, তিনি নিজেও ফিল্মি ব্যাকগ্রাউন্ডের একজন হিসেবে এমন অনেক প্রস্তাব পেয়েছেন, যা তার কাছে কোনোভাবেই মেনে নেওয়ার মতো ছিল না। তবুও হাল ছেড়ে দেননি। নিজের অভিনয়ের প্রতি বিশ্বাস ধরে রেখেছিলেন। যার সুবাদে কারও সহযোগিতা ছাড়াই চলচ্চিত্র জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন। তবে এটাও সত্য, নেপথ্যে কেউ না থাকলে অথবা কারও সহযোগিতা ছাড়া বলিউডে নিজের জায়গা তৈরি করা মুশকিল।

আর পড়তে পারেন