মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঙ্গরায় চেয়ারম্যানের নেতৃত্বে পুলিশের উপর হামলা করে আসামি ছিনতাই

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১০, ২০২২
news-image

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার বাঙ্গরায় পুলিশের ওপর হামলা করে শেখ আকরাম নামে এক স্বেচ্ছাসেবক লীগ কর্মীকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সন্ধ্যায় বাঙ্গরা বাজারে স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের নেতৃত্বে এ ঘটনা ঘটে।

এ সময় এসআই রনি নামে এক পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। ছিনিয়ে নেওয়া আসামি শেখ আকরাম বাঙ্গরা বাজার সদর ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের ছোটভাই।

পুলিশ জানায়, ৪ সেপ্টেম্বর এক স্কুলছাত্রকে মারধর করে মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় বৃহস্পতিবার বাঙ্গরা বাজার থানায় মামলা করেন দৌলতপুর গ্রামের ইকবাল হোসেন নামে (অব.) এক সেনা কর্মকর্তা।

এ ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ কর্মী শেখ আকরামসহ চারজনকে আসামি করা হয়। শুক্রবার সন্ধ্যায় আসামিদের গ্রেফতারে খাপুরা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় শেখ আকরামকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পথে বাঙ্গরা বাজারে ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের নেতৃত্বে ৩০-৪০ জন পুলিশের ওপর হামলা করে।

এ সময় হ্যান্ডকাফ পরা আকরামকে ছিনিয়ে নেওয়া হয়। এতে পুলিশের এসআই রনি আহত হন।

তবে অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বলেন, আমরা পুলিশের ওপর হামলা করিনি। আমার ভাই শেখ আকরামকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে, এলাকার লোকজন তার প্রতিবাদ করেছেন। আসামি ছিনতাইয়ের ঘটনা সঠিক নয়।

বাঙ্গরা বাজার থানার ওসি ইকবাল হোসেন বলেন, আসামি শেখ আকরামকে খাপুরা গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তাকে থানায় নিয়ে আসার পথে বাঙ্গরা বাজারে পুলিশের ওপর হামলা করে হ্যান্ডকাফসহ আকরামকে ছিনিয়ে নেওয়া হয়। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেব।

আর পড়তে পারেন