বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাস-ঘড়ির অভিভাবক একজন, বললেন কায়সার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার :

কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচনের ঘোড়া প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন কায়সার বলেছেন, বাস ও ঘড়ি প্রতিকের অভিভাবক একজন (এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার)। আগে মামা-ভাগিনা মিলে নিতেন ৬০/৪০। এবার নেমেছে ঘরের মানুষ। এবার অভিভাবকের লক্ষ্য ১০০ তে ১০০। কুমিল্লার মানুষ এখন বুঝে গো বুঝে। তারা আর ভুল করবে না। তাই দলে দলে ঘোড়ার বহরে ভিঁড়ছেন সাধারণ মানুষ। এসময় তিনি তার পাশে দাঁড়ানো এক নেতাকে দেখিয়ে বলেন, কাল সকালেও ঘড়ির মিছিলে ছিল। আজ ঘোড়ায় এসেছে। তার মতো কয়েকশো নেতাকর্মী চলে এসেছে।

শুক্রবার (১ মার্চ) প্রচারণায় বেরিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন এই প্রার্থী।

এ সময় তিনি সিটি কর্পোরেশন এলাকায় ১৪ নম্বর ওয়ার্ডের মুরাদপুর চৌমুহনী, ১৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চর্থা, নবাববাড়ি চৌমুহনী এলাকায় গণসংযোগ করেন।

এ সময় এই প্রার্থী আরও বলেন, বিএনপিসহ সাধারণ মানুষ মুখিয়ে আছে ভোট দিতে। নির্বাচন কমিশনকে বলেছি। শুধু নির্বাচনি কেন্দ্রের এরিয়ার দায়িত্ব নিলে হবে না। ভোটার যেন ভোট দিতে কেন্দ্রে আসতে পারে সেই বিষয়টিও আপনাদেরই নিশ্চিত করতে হবে। আমি নির্বাচন কমিশনের আশ্বাস পেয়েছি কিন্তু বিশ্বাস করার সময় আসেনি। নির্বাচন শেষে বলতে পারবো।

বিকেলে এই প্রার্থী বিকেল ৪টায় ২৪ নম্বর ওয়ার্ড গন্ধমতী ও সন্ধ্যা সাড়ে ৬টায় ১২ নম্বর ওয়ার্ড তেল্লাপুকুর পাড়ে উঠান বৈঠক করেন। এতে স্থানীয় বিএনপি নেতাকর্মীরা অংশ নেয়।

আর পড়তে পারেন