বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিশ্বের সেরা ৫১ জন প্রভাবশালী নারীদের মধ্যে সোনম কাপুর

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১০, ২০১৯
news-image

বিনোদন ডেস্ক :
বলিউডে স্টাইল আইকন হিসেবে পরিচিত সোনম কাপুর। সিনেমায় অভিনয়ের পাশাপাশি নিজস্ব স্টাইল ধরে রেখে তিনি যেভাবে কাজ করেন সেটি অভিনয়ের পাশাপাশি বেশ প্রশংসিত।

আর বলিউডে সোনমের প্রভাবও কম নয়। কারণ শুধু তার বাবা অনিল কাপুর নন, ক্যারিয়ারেও নিজের অবস্থানটা তেমনভাবেই শক্ত করেছেন তিনি। এবার বিশ্বের সেরা প্রভাবশালী নারীদের তালিকায় এলো তার নাম।

বিশ্ব নারী দিবস উপলক্ষে আমেরিকান সাপ্তাহিক বিনোদনমূলক ম্যাগাজিন ভ্যারাইটি একটি তালিকা প্রকাশ করেছে। সেখানে আন্তর্জাতিক অঙ্গনের ৫১ জন নারীর নাম রয়েছে। তাদেরই একজন সোনম কাপুর।

বলিউড থেকে অভিনেত্রী হিসেবে একমাত্র সোনম কাপুর জায়গা পেয়েছেন এই তালিকায়।

ভ্যারাইটির এই তালিকায় স্থান পাওয়ায় ভীষণ উচ্ছ্বসিত সোনম। টুইটারে তিনি লেখেন, ‘এই অবিশ্বাস্য নারীদের পাশে জায়গা পাওয়া সত্যিই অনেক সম্মানের। এই ধরনের তালিকায় নিজের নাম দেখে আমি বিস্মিত।’

সোনম গতবছর বেশ কয়েকটি সফল সিনেমায় অভিনয় করেছেন। এরমধ্যে নারী ক্ষমতায়নের ‘ভীরে দে ওয়েডিং’, নারীদের স্বাস্থ্য সচেতনতায় ‘প্যাডম্যান’ এবং বলিউডের সবচেয়ে ব্যবসাসফল ‘সঞ্জু’ সিনেমায় অভিনয় করেন। এই সিনেমাগুলোর কারণে আন্তর্জাতিক সিনেমা অঙ্গনে তার বেশ প্রভাব বিস্তার হয়। যা তার এই সাফল্য পেতে সহায়তা করেছে।

আর পড়তে পারেন