রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে বেপরোয়া ট্রাক চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী যুবকের!

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৭, ২০২৪
news-image

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার বুড়িচং উপজেলার কালিকাপুর উত্তর বাজার- আজ্ঞাপুর সীমান্তে বেপরোয়া ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী ফেরদাউস (২১) নামের এক যুবক নিহত হয়েছে।

(২৭ ফেব্রুয়ারি ২০২৪) মঙ্গলবার কুমিল্লা-সলদা সড়কে বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের কালিকাপুর উত্তর বাজার এলাকায় সাড়ে ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেন বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল করিম। নিহত ফেরদাউস বাকশীমূল দক্ষিণ পাড়ার এতিমখানা ও ঈদগাহের পাশে বাড়ির ওয়াহেদ মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,কুমিল্লা-সালদা সড়কে কুমিল্লাগামী বেপরোয়া গতির একটি অজ্ঞাপুর-কালিপুর মধ্য স্থানে আসার পর পিছন থেকে মোটরসাইকেলকে চাপা দেয়।স্থানীয় সাংবাদিক ও জাতীয় সাংবাদিক সংস্থা’র বুড়িচং উপজেলার সাবেক সভাপতি গাজী জাহাঙ্গীর আলম জাবির জানান,ওই স্থানে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনার সাথে সাথে ট্রাক ও চালক পলাশকে আটক করে স্থানীয়রা পুলিশকে খবর দিলে এস আই জামশেদ ও সঙ্গীয় ফোর্স গিয়ে উদ্ধার করে নিয়ে যায়। স্থানীয় বাসিন্দা মোঃ রনি জানান,নিহত ফেরদাউসের বাবা দীর্ঘদিন ধরে জটিল রোগে ভুগছেন এর আগে একটি কিডনিও ফেলে দিয়েছেন চিকিৎসকরা।অসুস্থ পিতা-মাতা ও সংসারের উপার্জনের এক মাত্র অবলম্বন ছিল সে।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার নিশ্চিত করে বলেন,ট্রাক ও চালকে আটক করে থানায় নিয়ে আসে।এ ঘটনার তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর পড়তে পারেন