শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে অসহায় গরীব দুঃস্থদের মাঝে ঈদ অর্থ ও বস্ত্র বিতরন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৪, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টার:

বৃহস্পতিবার কুমিল্লার বুড়িচং উপজেলা সদরে অবস্থিত গ্রীণ বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্যোগে মাদক,ইভটিজিং,বাল্যবিয়ে এবং জঙ্গীবাদ সন্ত্রাস বিরোধী আলোচনা সভা ও অসহায় গরীব দুঃস্থদের মাঝে ঈদ উপলক্ষ্যে অর্থ ও বস্ত্র বিতরন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং থানা ওসি তদন্ত মো:মেজবাহ উদ্দিন ভূঁইয়া।

প্রতিষ্ঠানের পরিচালক মো: আব্দুল্লাহর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর পত্রিকা ও আমাদের কুমিল্লার প্রতিনিধি এবং গ্রীণ বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টারের উপদেষ্টা সৌরভ মাহমুদ হারুন,মতিন ম্যানশনের পরিচালক হাজী মো:আব্দুল কুদ্দুস,জামির ইলেকট্রনিক্স এর সত্ত্বাধিকারী মো:জামির হোসেন।

অনুষ্ঠান পরিচালনা করেন উক্ত প্রতিষ্ঠানের সহকারি শিক্ষক মো:সাদ্দাম খাঁন।
এতে আরো উপস্থিত ছিলেন ওহাব জুয়েলার্স এর মালিক মো:খালেদ, মো:মোতায়েব হোসেন,হাজী মো:আব্দুল আলিম, জোবায়ের আহম্মেদ সিয়াম,নাজমুল হাসান অনিক,মো:ইমতিয়াজ,রাকিবুল হাসান,মো:নাদিম,তারেক আহম্মেদ রবিন,মো:রাশেদ,মো:আল-আমিন,মো:ইউনুস মিয়া,সাজিদ আল হাসান,মো:তানবির হোসেন ,মো:নাহিদুল ইসলাম,জুনায়েদ আহম্মেদ পলাশ,মো:আবুল কালাম আজাদ,মো:রুবেল,আরিফুল ইসলাম শুভ,মো:শাহিন আলম,মো:সাইফুল ইসলাম,উৎপল সূত্রধর,মো:রিয়াদ,মোসা:হালিমা আক্তার,মোসা:ফাতেমা আক্তার,মোসা:কাজল আক্তার,মোসা:প্রিয়া আক্তার,মোসা:পাখি আক্তার,মোসা:পান্না আক্তার,মোসা:নুরজাহান আক্তার প্রমুখ।

আর পড়তে পারেন