বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাতৃভাষা দিবসে ইনফিনিটির গ্রুপের উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২০, ২০২৪
news-image

শাহ ইমরান:

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ব্যাচ ভিত্তিক গ্রুপ ইনফিনিটি এসএসসি ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ঢাকার কামরাঙ্গীরচরের বড়গ্রামে তাকওয়া কমিউনিটি সেন্টারে আগামীকাল ২১শে ফেব্রুয়ারি দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে।

উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে ৫ জন বিশেষজ্ঞ ও অভিজ্ঞ ডাক্তারের সমন্বয়ে ফ্রি চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি বিনামূল্যে ঔষধ প্রদান ও ডায়াবেটিক চেকআপের ব্যবস্থা রাখা হয়েছে। জানা যায় ইনফিনিটি গ্রুপ প্রতিবছর ১৬ই ডিসেম্বর ও ২১শে ফেব্রুয়ারি তে গত তিন বছর যাবত এই কার্যক্রম ধারাবাহিকভাবে পরিচালনা করে আসছে।
এই ফ্রি মেডিকেল ক্যাম্পটি সফলভাবে বাস্তবায়নের জন্য ৫ জন ডাক্তারের পাশাপাশি ২৫ সদস্যের একটি স্বেচ্ছাসেবী দল ইতিমধ্যে তাদের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

ইনফিনিটি গ্রুপ এর এডমিন এম এ মতিনের সাথে কথা বলে জানা যায় আমরা সামাজিক দায়বদ্ধতা থেকে অত্র গ্রুপের উদ্যোগে প্রতিবছর দুটি ফ্রি মেডিকেল ক্যাম্প বাস্তবায়ন করে আসছি বেশ কয়েক বছর যাবত।এছাড়াও যেকোনো সংকটকালীন মুহূর্তে ইনফিনিটি গ্রুপ সুবিধা বঞ্চিতদের মাঝে বিভিন্ন সময় প্রয়োজনীয় সহযোগিতা করে আসছে। আমরা এই কার্যক্রম চলমান রাখবো ইনশাল্লাহ।

উল্লেখ্য, সামাজিক ও মানবিক দায়বদ্ধতা থেকে সারা বাংলাদেশের এসএসসি ২০০১ ব্যাচ ভিত্তিক বন্ধুদের নিয়ে ভার্চুয়ালি একটি গ্রুপে একত্রিত করার মাধ্যমে ২০২১ সালের ৬ জুন ইনফিনিটির যাত্রা শুরু হয়।

আর পড়তে পারেন