শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মৃত্যুর আগে ছেলেকে মেম্বার হিসেবে দেখতে চায় শতবর্ষী ফয়জন নেছা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩০, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

মৃত্যুর আগে ছেলেকে মেম্বার হিসেবে দেখতে চায় শতবর্ষী ফয়জন নেছা। ফয়জন নেছা কুমিল্লা তিতাস উপজেলার রামভদ্রা গ্রামের মৃত মধু মিয়া খন্দকারের স্ত্রী ও আসন্ন তিতাস উপজেলার ১নম্বর সাতানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী নাজিম উদ্দীন খন্দকারের মা। ছেলেকে বিজয়ী করতে ভোট প্রার্থনা করছেন ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে।

ফয়জন নেছা কান্না জরিত কণ্ঠে বলেন, আমার ছেলে নাজিম উদ্দীন খন্দকার মেম্বরীত খারুইছে। ছেলে যদি পাশ করে তইলে আমি মরলেও শান্তি পামু। তিনি আরও বলেন আমার স্বামী মধু মিয়া খন্দকার মারা গেছে ত্রিশ বছর আগে। তিনিও ৩ বার মেম্বরীত খারুইছে পাশ করে নাই। এই বয়সে আমি আমার পুতের লাইগা ভোট চাইতাম আইছি গ্রামের মানুষের কাছে। আল্লায় জানি আমার পুতে পাশ করায়। এই কথা বলে তিনি কান্নায় ভেঙে পড়েন আর বলেন স্বামী মারা গেছে বড় বণ্যার সময় (১৯৮৮) সালে নাওয়ের মধ্যে গোসল করাইছে। আজ যদি আমার পুতে মেম্বর হয় আমার স্বামীও কবরে শান্তি পাবে।তিনি ছেলের জন্য সকলের দোয়া ও ফুটবল মার্কায় ভোট প্রার্থনা করেন।

এদিকে ৯ নং ওয়ার্ডবাসীর সাথে কথা হলে সাধারণ ভোটাররা বলেন, নাজিম উদ্দীন খন্দকার একজন নির্লোভ ও ভালো মানুষ আশা করি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে বিপুল ভোটে নির্বাচিত হবে নাজিমুদ্দিনের ফুটবল মার্কা।

এ বিষয়ে মেম্বার পদপ্রার্থী নাজিম উদ্দীন বলেন, আমি আমার মা-বাবার ইচ্ছা পূরণে ও এলাকাবাসীর সমর্থনে মেম্বার পদপ্রার্থী হয়েছি। আশা করি আগামী ১১ নভেম্বর আমার প্রতীক ফুটবল মার্কায় ভোট দিয়ে উক্ত ওয়ার্ডের লোকজন সকলে মিলে আমাকে মেম্বার হিসেবে জয়ী করবে। আমি এলাকাবাসীর সকলের দোয়া ও ভোট চাই।

আর পড়তে পারেন