শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মেঘনায় তুচ্ছ ঘটনায় বহিরাগত সন্ত্রাসী এনে প্রতিপক্ষের উপর হামলায় আহত ১, হামলাকারি আটক

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৮, ২০১৭
news-image

 

মেঘনা প্রতিনিধি:

কুমিল্লার মেঘনা উপজেলায় তুচ্ছ ঘটনায় বহিরাগত সন্ত্রাসী এনে প্রতিপক্ষের উপর হামলায় এক ব্যক্তি আহত হয়েছে ।হামলাকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী ।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) উপজেলার চর বিনোদপুর গ্রামে মো: গিয়াস উদ্দিন ও মো: আলী মাটি কাটাকে কেন্দ্র করে কথা কাটাকাটি করে । এর জের ধরে থানায় একটি অভিযোগ করে মো: আলী।

শুক্রবার  (১৭ নভেম্বর) দাউদকান্দি উপজেলার গোলাপের চর চেঙ্গা কান্দিগ্রামের কিছু সন্ত্রাসী এনে আলিপুর ঘাটে গিয়াস উদ্দিনের ভাই মজিবুর(  ৪০) কে পেয়ে দেশীয় অস্ত্র- লাঠি সোঠা দিয়ে পিটিয়ে মারাত্বক আহত করে । পরে  গ্রামের লোকজন একত্রিত হয়ে বহিরাগত সন্ত্রাসীদের ধাওয়া করে । সকলে পালিয়ে গেলেও গোলাপের চর চেঙ্গাকান্দি গ্রামের মো: আবু তাহেরকে চেইন ষ্টিক সহ আটক করে পুলিশে সোপর্দ করে। এ দিকে  আহত মজিবুর ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

গিয়াস উদ্দিন তার ভাই কে জখম করায় স্থানীয় চেয়ারম্যান,মেম্বারকে সাথে নিয়ে থানায় মামলা করতে যায় ।

মেঘনা থানার ওসি এ এস এম সামসুদ্দিন তার অভিযোগ রাখে কিন্তু মামলা এফ আই আর  করেনি। সকলে থানা থেকে চলে আসলে রাত  ১১টার,দিকে স্থানীয় মেম্বার শাহজাহানকে ফোন করে বলে আপনারা আসেন মামলা নেয়া হবে। পরে রাতে গিয়াস উদ্দিনসহ মেম্বার থানায় গেলে মামলা না নিয়ে গিয়াস উদ্দিনকে আটক করে।

এ দিকে স্থানীয় মেম্বার শাহজাহান বলেন, বহিরাগত লোক এসে আমার এলাকার লোককে পিটিয়ে আহত করলো আবার কমান্ডো স্টাইলে সারা গ্রামে গিয়াস উদ্দিনদের দৌড়ালো, এলাকায় আতংক সৃষ্টি করলো । গ্রামবাসী জীবনের ঝুকি নিয়ে সন্ত্রাসীকে আটক করলো । আইন অনুযায়ী পুলিশে সোপর্দ করলো। ভিকটিম মামলা করতে এলো , মামলা না নিয়ে গভীর রাতে মামলা নিবে বলে ঢেকে এনে তাকে আটক করে মিমাংসার চেষ্টা করে । তা ছাড়া ওসি সাহেবকে খরচ বাবত ১৫০০০ টাকাও দিয়েছি।

শনিবার বেলা ১১টার দিকে ওসি এ এস এম সামসুদ্দিন জানান, উভয় পক্ষের দুজন আটক রয়েছে যেহেতু দুই উপজেলার ঘটনা তাদের মিমাংসা করে দেবো । নয়তো উভয়কে চালান করে দিবো।

আর পড়তে পারেন