শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

যারা দেশের উন্নয়ন চায় না, তারাই গুজব ছড়ায়- আবুল ফজল মীর

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২০, ২০১৯
news-image

 

জাকির হোসেন হাজারীঃ

জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর বলেন, আজকের মধ্যম আয়ের বাংলাদেশ শুধুমাত্র শেখ হাসিনার নেতৃত্বে সম্ভব হয়েছে। দেশ স্বাধীন হওয়ার পর এদেশে ৮০ ভাগ লোক দরিদ্র ছিলো। আজ দেশের ৮০ভাগ লোক ধনী। দারিদ্রের সংখ্য নেমে আসছে ২০ ভাগে। শেখ হাসিনার নেতৃত্বে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে এবং বাংলাদেশ একদিন উন্নত রাষ্ট্রে পরিণত হবে ইনশাল্লাহ।

বুধবার (২০ নভেম্বর) দুপুরে জেলার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিন ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে হতদরিদ্রদের মাঝে রিক্সা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার ভিক্ষুক পুর্নবাসন কর্মসূচীর আওতায় হতদরিদ্রদেরকে বিভিন্নভাবে সহযোগিতার মাধ্যমে স্বনির্ভর করে গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছে।

আর দেশে একটি মহল গুজব ছড়াচ্ছে লবণ নিয়ে, কিছু মানুষ গুজব শুনে ১০/১৫ কেজি লবন কেনা শুরু করে, এর আগে পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে বলে গুজব ছড়ায়। যারা দেশের উন্নয়ন চাননা, দেশকে অস্থিতিশীল করতে চায়, তারাই দেশে গুজব ছড়ায়।

ইলিয়টগঞ্জ ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি মামুনুর রশিদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম খান, সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ সেলিম শেখ, উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক বিল্লালুর রশিদ দোলন, ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান বাকী প্রমূখ।

আর পড়তে পারেন