শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে মৃত আলমগীর হোসেনের রিপোর্ট পজিটিভ; চিকিৎসকসহ সনাক্ত ৫

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৭, ২০২০
news-image

 

সেলিম চৌধুরী হীরাঃ

কুমিল্লার লাকসামে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া আলমগীর হোসেনের (৪০) নমুনার রিপোর্ট পজিটিভ এসেছে।

মঙ্গলবার (১৬ জুন) মৃত আলমগীর হোসেনসহ নতুন ৬ জনের রিপোর্ট পজিটিভ আসে। এ নিয়ে উপজেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা ১৫৩ জন। উপজেলা স্বাস্থ্যবিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, গত ৭ জুন বড় বিজরা এলাকার আলমগীর হোসেন নামক যুবক করোনা উপসর্গ নিয়ে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন।

সেখানে তার নমুনা সংগ্রহ শেষে এক্স-রে করতে বলা হলে তিনি স্থাণীয় একটি প্রাইভেট ক্লিনিকে গেলে আকস্মিক মারা যান। মঙ্গলবার ওই ব্যক্তির নমুনার রিপোর্ট পজিটিভ আসে।

নতুন আক্রান্ত ৬ জন ব্যক্তির মধ্যে ওই যুবক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা র‌্যাপিড রেসপন্স টিমের অন্যতম এক সদস্য, পশ্চিমগাঁওয়ের ৫৩ বছর বয়সী ব্যক্তি, দক্ষিণ লাকসামের ৪৯ বছর বয়সী ব্যক্তি এবং সাহাপাড়ার ৫০ ও ৩৬ বছর বয়সী দুই ব্যক্তি রয়েছেন।

লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা র‌্যাপিড রেসপন্স টিমের অন্যতম সদস্য ডা. আবদুল মতিন জানান, উপজেলায় এই পর্যন্ত ৮৭০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে ৭৮৮ জনের রিপোর্ট পাওয়া গেছে। প্রাপ্ত রিপোর্টের মধ্যে নতুন ৬ জনসহ সর্বমোট ১৫৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ৬৩৫ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে।

আর পড়তে পারেন