রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

লালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৬, ২০২২
news-image

 

মোস্তফা কামাল মজুমদারঃ

জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ই আগষ্ট) বিকাল ৩ টায় লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয়ের মাঠে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ পরান সওদাগরের সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আ হ ম মূস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম রাব্বির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য আবদুল হামিদ বিএ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবদুল মতিন মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ মাসুদুর রহমান ভুইয়া, সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার, কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ নেতা ও সাবেক ভিপি হাজী কামরুল হাসান শাহীন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু, সদর দক্ষিণ (লালমাই) উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আবদুল মোতালেব, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক কাজী মেহেদী হাসান বাপ্পি, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও যুবলীগ নেতা মোঃ জয়নাল আবেদীন জয়, উপজেলা যুবলীগ নেতা এড. জাহাঙ্গীর আলম, কাজী কামরুল হাসান ভুট্টু, প্রভাষক আমান উল্লাহ আমান, বাগমারা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সামছুল হক মুন্সি ও সাধারণ সম্পাদক মোঃ নূরুল ইসলাম নূর প্রমুখ।

এসময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতা ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

আর পড়তে পারেন