বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে যুবলীগ নেতা রুমির উদ্যোগে দোয়া অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৫, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ১নং মাধবপুর ইউনিয়নের বাড়ানী বাইতুল মামুর জামে মসজিদে  শুক্রবার জুম্মার নামাযের সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, স্বাধীন বাংলাদেশের ক্রীড়া জগতের উজ্জ্বল নক্ষত্র, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩-তম জন্মবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক এহতেশামুল আরেফিন ভূইয়া রুমির উদ্যোগে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়া ১৯৭১ সনের মহান স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদদের জন্য এবং ১৯৭৫ সালের ১৫’ই আগষ্ট নিহত, বাঙ্গালী জাতির পিতা, ইতিহাসের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি ও তার সহধর্মীনি বেগম আরজু মনি সহ বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।  রাষ্ট্র নায়ক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। বুড়িচং-ব্রাহ্মনপাড়া’র মরহুম জননেতা সাবেক আইনমন্ত্রী ও সংসদ সদস্য এডভোকেট আবদুল মতিন খসরু সাহেবের বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

উক্ত দোয়ায় অংশ গ্রহণ করেন এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনগণ।

সালাত আদায় শেষে সমবেত মুসল্লিদের উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের বিবরণ তুলে ধরেন যুবলীগ নেতা রুমি।

তিনি বলেন, আমার প্রিয় বাংলাদেশ কেন শ্রীলঙ্কার মত হবেনা তা ব্যাখ্যা করি ও বাংলাদেশকে নিয়ে যেসব গুজব রটানো হচ্ছে তাতে কান না দিয়ে গুজবের বিরুদ্ধে প্রতিরোধ করার আহবান জানাই। তাছাড়া গৃহহীনদের জন্য জননেত্রী শেখ হাসিনার দেয়া উপহার ৭ লক্ষ ৬৩ হাজার পরিবারকে গৃহনির্মাণসহ ৫২ টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা  হয়েছে।  পর্যায়ক্রমে বাংলাদেশের প্রত্যেকটি ভূমি ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান করা হবে।

আর পড়তে পারেন