সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী: দেবিদ্বারে রোশন আলী

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৩, ২০২৪
news-image

 

স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে আলোচনা সভা করেছে কুমিল্লার দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ।

 

রোববার সকালে পৌর সদরের মোহনা আবাসিক এলাকার রোশন ভিলায় এ আলোচনা সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার।

 

প্রধান অতিথির বক্তব্য রোশন আলী বলেন, বাংলাদেশের জন্মের সঙ্গে জড়িত আছে আওয়ামী লীগের নাম। ইতিহাসের পরতে পরতে এই দলটির যে অবদান, তা অবিস্মরণীয়। যে কারণে শত বাধা-বিপত্তি আর ষড়যন্ত্র মাড়িয়ে বাংলাদেশের সব সফলতার গল্পে অবদান আছে আওয়ামী লীগের। এখনও ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করে যাচ্ছে। আমি বিশ্বাস করি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী। তিনি সকল ষড়যন্ত্র পেছনে ফেলে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

দেবিদ্বার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান উপজেলা যুবলীগের সভাপতি হাজী মোঃ আবুল কাশেম ওমানীর সভাপতিত্বে এবং দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ন কবির চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য ভিপি বাবুল হোসেন রাজু, দেবিদ্বার পৌর মেয়র সাইফুল ইসলাম শামীম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, দেবিদ্বার পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান সুমন, ৮নং জাফরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আনোয়ার হোসেন, দেবিদ্বার উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা মোর্সেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোর্সেদা ও সাংগঠনিক সম্পাদক নিলুফা বেগম প্রমুখ।

আর পড়তে পারেন