রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সদর দক্ষিণে লবণ বোঝাই ট্রাকের আড়ালে ইয়াবা পাঁচারকালে আটক ২, ট্রাক জব্দ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৩১, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার সদর দক্ষিণে লবণ বোঝাই ট্রাকের আড়ালে করে ইয়াবা পাঁচারকালে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক পাঁচারকারীকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১ এর সিপিসি-২।

বুধবার (৩১ মার্চ) সকালে উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে ২১ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। এসময় মাদক পরিবহণের কাজে ব্যবহ্রত ট্রাকটিও জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, কুমিল্লার দাউদকান্দির পেন্নাই গ্রামের মোঃ আবুল কালামের ছেলে মোঃ সাদ্দাম (৩৫) ও একই উপজেলার সাতপাড়া গ্রামের মোঃ পবন মিয়ার ছেলে মোঃ আয়নাল ইসলাম (৩৩)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা ট্রাকে পন্য পরিবহনের আড়ালে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।তারা লবণ বোঝাই ট্রাকের আড়ালে মূলত ইয়াবার চালান আনার জন্যই কক্সবাজার গমন করে এবং লবণ পরিবহনের আড়ালে মাদক তথা ইয়াবা পরিবহন করছিল।

এই বিষয়ে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লার সদর দক্ষিন থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।