রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্যামসাং টিভিতে ১৫ হাজার টাকারও বেশি ক্যাশব্যাক

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৬, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্ট:

শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস প্রস্তুতকারক ব্র্যান্ড স্যামসাং তার ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে এক অসাধারণ অফার নিয়ে এসেছে। অধিক সংখ্যক ক্রেতাদের কাছে সাশ্রয়ী মূল্যে শীর্ষস্থানীয় টেলিভিশন মডেলগুলো পৌঁছে দেয়ার লক্ষ্যে বিশ্বের ১ নম্বর টিভি ব্র্যান্ডটি এর টিভি লাইন-আপে আকর্ষণীয় ক্যাশব্যাক সুবিধা প্রদান করছে।

এ অফারের আওতায়, ৫৫-ইঞ্চি ফোরকে ইউএইচডি টিভির (ইউএ৫৫এইউ৭৭০০আর) এবং (ইউএ৫৫এইউ৮০০০আর) এ দু’টি পৃথক মডেলের টিভিগুলো যথাক্রমে ৯৯,৯০০ টাকার পরিবর্তে ৯৩,৯০০ টাকায় এবং ১,০৫,৯০০ টাকার পরিবর্তে ৯৯,৯০০ টাকায় পাওয়া যাবে। ৫৫-ইঞ্চির ফোরকে ইউএইচডি টিভির মডেলগুলো ব্যবহারকারীদের স্পষ্ট ছবি ও দুর্দান্ত পারফরমেন্স উপভোগ করার সুযোগ করে দিবে। এটি স্বয়ংক্রিয়ভাবে কম রেজ্যুলেশনের ভিডিওগুলো সিন-বাই-সিন বিশ্লেষণ করে এবং শক্তিশালী ফোরকে আপস্কেলিং প্রযুক্তির মাধ্যমে কালার ও কন্ট্রাস্ট সমন্বয় করে, যার ফলে ফোরকে রেজ্যুলেশন কনটেন্ট উপভোগ করা যায়।

এছাড়াও, ৫০-ইঞ্চি ফোরকে ইউএইচডি টিভির (ইউএ৫০এইউ৭৭০০আর) এবং (ইউএ৫০এইউ৮০০০আর) দু’টি মডেল পূর্ব মূল্য ৭৮,৯০০ টাকার পরিবর্তে ৭৩,৯০০ টাকা এবং ৮৪,৯০০ টাকার পরিবর্তে ৭৮,৯০০ টাকায় পাওয়া যাবে। স্মার্ট ফোরকে অভিজ্ঞতার সাথে এই মডেলগুলো রঙিন এবং প্রাণবন্ত ছবি প্রদান করে। রঙের এক বিলিয়ন শেড সহ ডায়নামিক ক্রিস্টাল প্রযুক্তি বিভিন্ন ধরনের বৈচিত্র্যতা প্রদান করে, যাতে ব্যবহারকারীরা ছবির প্রতিটি বিষয় দেখতে পারবেন।

৪৩-ইঞ্চি ফোরকে ইউএইচডি টিভির (ইউএ৪৩এইউ৭৭০০আর) এবং (ইউএ৪৩এইউ৮০০০আর) দু’টি মডেল এখন পূর্ব মূল্য ৫৯,৯০০ টাকার পরিবর্তে ৫১,৯০০ টাকায় এবং অন্যটি ৬৮,৯০০ টাকার পরিবর্তে ৫৯,৯০০ টাকায় পাওয়া যাবে। স্লিম গড়নের ৪৩-ইঞ্চি ফোরকে ইউএইচডি টিভি মডেলগুলো প্রাণবন্ত রঙ প্রদান করে। নজরকাড়া ডিজাইনের ফোরকে ইউএইচডি টিভি’র ফিচার ৪-গুন বেশি পিক্সেলের সাথে সাধারণ এফএইচডি থেকে নিখুঁত ছবি প্রদান করে।

এছাড়াও, ৪৩-ইঞ্চি স্মার্ট এফএইচডি টিভি (ইউএ৪৩টি৫৪০০এআর) ৪৯,৯০০ টাকার পরিবর্তে ৪৫,৯০০ টাকায়, ৩২-ইঞ্চি স্মার্ট এইচডি টিভি (ইউএ৩২টি৪৪০০এআর) পূর্ব মূল্য ৩২,৯০০ টাকার পরিবর্তে ৩০,৯০০ টাকায় এবং ৩২-ইঞ্চি বেসিক এইচডি টিভি (ইউএ৩২এন৪০১০এআর) পূর্ব মূল্য ২৮,৯০০ টাকার পরিবর্তে ২৬,৯০০ টাকায় পাওয়া যাবে। পারকালার প্রযুক্তির স্যামসাং এফএইচডি/এইচডি টিভি নিখুঁত ও উচ্চ মানসম্পন্ন ছবি প্রদান করে।

কিউএলইডি টিভি মডেলগুলোতে অবিশ্বাস্য ক্যাশব্যাকের সুযোগ দিচ্ছে স্যামসাং। ৫৫-ইঞ্চি কিউএলইডি টিভির (কিউএ৫৫কিউ৬০এএআর) এবং (কিউএ৫৫কিউ৭০এএআর) দুটি মডেল এখন যথাক্রমে ১,৪৪,৯০০ টাকার পরিবর্তে ১,২৯,৯০০ টাকায় এবং ১,৫৯,৯০০ টাকার পরিবর্তে ১,৪৪,৯০০ টাকায় পাওয়া যাবে। ঝকঝকে ছবি প্রদানে ডিভাইসগুলোতে বিশেষ কোয়ান্টাম ডট প্রযুক্তি রয়েছে। কালার ভলিউম ১০০% সহ, কোয়ান্টাম ডট আলোকে প্রাণবন্ত রঙে পরিণত করে এবং যেকোনো ব্রাইটনেসেই তা বজায় থাকে।

এই বিশেষ অফারের বিষয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “স্যামসাং সবসময়ই সর্বোচ্চ মানের প্রযুক্তি পণ্য এবং সেবা প্রদানের ওপর জোর দেয়। আমরা বিশ্বাস করি, এই পণ্যগুলোর দাম কমানোর মাধ্যমে আমরা ফিচার বা মানের সাথে কোনোরূপ আপোষ না করেই স্যামসাং পণ্যগুলোকে আরও অধিক সংখ্যক গ্রাহকের বাড়িতে পৌঁছে দিতে পারবো।”

গ্রাহকদের প্রয়োজনীয়তা পূরণে ধারাবাহিকভাবে উদ্ভাবনী পণ্য তৈরি স্যামসাংয়ের কাছে সব সময়ই প্রাধান্য পায়। দেশের উল্লেখযোগ্য সংখ্যক মানুষ যাতে অত্যাধুনিক প্রযুক্তি এবং ব্যতিক্রমী উদ্ভাবনী উপভোগ করতে পারেন, টিভি রেঞ্জের মূল্যহ্রাসের মাধ্যমে প্রতিষ্ঠানটি তা এখন নিশ্চিত করছে।

আর পড়তে পারেন