বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

হিরো আলমের লেখা ও সুরে ‘আমার জেল হবে না ফাঁসি হবে’ শিরোনামে নতুন গান

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৯, ২০২২
news-image

বিনোদন ডেস্কঃ

হিরো আলম কখনো রবীন্দ্র সঙ্গীত, নজরুলগীতি বা অন্যের গাওয়া গান কভার করবেন না। তবে ভক্তদের জন্য মৌলিক গান করে যাবেন। তারই ধারাবাহিকতায় নিজের লেখা ও সুরে ‘আমার জেল হবে না ফাঁসি হবে’ শিরোনামে নতুন গান গাইলেন তিনি। গানটি আজ মুক্তি পাবে বলে জানিয়েছেন হিরো আলম।

নতুন গান নিয়ে হিরো আলম বলেন, আমি বলেছি অন্যের গান করব না। কিন্তু গান ছেড়ে দেব এমনটি বলিনি। ভক্তদের জন্য আমি গান করে যাব। আমি সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে মৌলিক গান করব। যাদের ভালো না লাগে তারা আমার গান না শুনলেই হয়।

তিনি বলেন, আমি শুধু গান নয়, যে কোনো কন্টেন্ট তৈরির সময় সতর্ক থাকব। আগামীতে দর্শকদের ভালো কিছু উপহার দিতে চাই। আসলে আমার কণ্ঠটাই এমন। আমি ইচ্ছা করে বা কাউকে ছোট করে কখনো গান করিনি। আপনারা আমাকে নতুনভাবে দেখবেন। দয়া করে আমার কন্টেন্ট না দেখে কেউ মন্তব্য করবেন না।

আক্ষেপের সুরে হিরো আলম বলেন, আমাকে কাছে ডেকে কেউ কখনো পরামর্শ দেননি। যে কারও সুপরামর্শ মেনে নিতে আমার কোনো সমস্যা নেই। আমার ক্যারিয়ারে কোনো অভিভাবক পাইনি। আমাকে হেনস্তা না করে বুঝিয়ে বললেই হতো। আমি শুধরে যেতাম।

তিনি আরও বলেন, এমন অনেক গণ্যমান্য ব্যক্তি আছেন যারা কোনোদিন হয়তো আমার কোনো কিছুই দেখেননি। কিন্তু আমার সঙ্গে যা ঘটেছে তার প্রতিবাদ করেছেন। এ থেকে বোঝা যায় এখনো ভালো মানুষ আছেন। অন্যায়ের বিরুদ্ধে দাঁড়ানোর মানুষ আছেন। সবার প্রতি আমি কৃতজ্ঞ।

আর পড়তে পারেন