শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হোমনায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৩০, ২০১৮
news-image

 

মো. শাহ আলম, হোমনা ঃ
কুমিল্লার হোমনায় এক প্রতিবন্ধী শিশুকে ফুসলিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেছে এক বখাটে। এ ব্যাপারে শিশুটির মা সেলিনা বেগম হোমনা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। সোমবার পুলিশ স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে কুমিল্লায় পাঠিয়েছে।

ধর্ষক উপজেলার নিলখী ইউনিয়নের মিরাশ (পশ্চিম পাড়া) গ্রামের আলম মিয়ার ছেলে আসিফ (১৯)। গত শনিবার বিকালে মিরাশ গ্রামে এ ঘটনা ঘটে । রোববার সন্ধ্যায় থানায় মামলা হলে বিষয়টি জানাজানি হয়।

থানা ও পারিবারিক সুূত্রে জানা গেছে, ভিকটিম মিরাশ গ্রামের দরিদ্র পিতার সহজ সরল প্রকৃতির শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী ১৩ বছরের কন্যা শিশু। শিশুটির মা সেলিনা বেগম জানান, গত শনিবার (২৮ এপ্রিল) মেয়েকে বাড়িতে রেখে চিকিৎসার কাজে তিনি উপজেলা সদরে যান। মেয়েটি ওই দিন দুপুরে গোসল করতে বাড়ির টিউবওয়েলে গেলে পাশের বাড়ির বখাটে আসিফ শিশুটিকে তার (আসিফের) বসত ঘরে ফুসলিয়ে ডেকে নিয়ে জোড়পূবর্ক ধর্ষণ করে। এ সময় সে চিৎকার দেওয়ার চেষ্টা করলে তার মুখ চেপে ধরে এবং বিষয়টি কাউকে না জানাতে ভয়-ভীতি দেখায়। কিন্তু শিশুটি বাড়ি ফিরেই কান্নাকাটি করে ঘটনাটি তার ভাতিজি রুজিনা আক্তারের কাছে বলে দেয়। রুজিনা বিষয়টি তাকে মোবাইলে জানালে দ্রুত তিনি হোমনা সদর থেকে বাড়ি ফিরে যান। পরে বিষয়টি তার আত্মীয় স্বজনকে জানিয়ে পরের দিন গত রোববার মা সেলিনা বেগম বাদী হয়ে হোমনা থানায় ধর্ষণের অভিযোগ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমদ নিজামী বলেন, প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের অভিযোগ পেয়েছি। স্বাস্থ্য পরীক্ষার জন্য শিশুটিকে কুমিল্লায় পাঠানো হয়েছে। ইতোমধ্যে আসামীকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

আর পড়তে পারেন