রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

১ হাজার সদস্য পূরণ করলো ইউনিটি অব কুমিল্লা এসএসসি-২০০১ ব্যাচ গ্রুপ, সম্মাননা পেল বন্ধুরা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৭, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার;
স্বল্প সময়ে ব্যাপক সাড়া পেয়েছে ইউনিটি অব কুমিল্লা এসএসসি-২০০১ ব্যাচ । ইতিমধ্যে ১ হাজার সদস্য পূরণ করলো ইউনিটি অব কুমিল্লা এসএসসি-২০০১ ব্যাচ গ্রুপ। এ উপলক্ষে আজ শুক্রবার বিকেলে নগরীর নজরুল ইন্সটিটিউটের ধর্মসাগরপাড়ে সকল বন্ধুদের প্রাণবন্ত উপস্থিতিতে সম্মাননা স্মারক প্রদান করা হয় গ্রুপের বন্ধুদের।

গ্রুপের অন্যতম এডমিন – ওমর ফারুকসহ দেশ বিদেশের সকল বন্ধুরা লাইভে যুক্ত থেকে প্রোগ্রাম উপভোগ করেছে।

অনুষ্ঠানে গ্রুপের বন্ধু শেইখ মেহেদী, কাজী সাইফুল, ইঞ্জি: মেহেদী, ফরহাদ, মামুন,নুরুল,সফুরা সুলতানা এনি, ইয়াসমিন, সিনথিয়া, হাবিবা,উজ্জ্বল,জাকির,চন্দ্র শেখর,অপূর্ব,মোশারফ,শুকুরূল্লাহ, সাংবাদিক ফখরুল, রাজিব, কিবরিয়া, হালিম, ইব্রাহিম, কাজী টিপুসহ অনেক বন্ধুরা উপস্থিত ছিল। ১ হাজার তম বন্ধু হিসেবে পাঞ্জাবি পুরস্কার পেয়েছে – সাঈদ আবদুল্লাহ, হৃদয় হাসান। অনুষ্ঠানে স্পন্সর করেছেন সালাউদ্দিন ভূঁইয়া সাবিল, শেইখ মেহেদী হাসান। ১ হাজার তম বন্ধু যুক্ত করে পুরস্কার পেয়েছে – প্রেস রাজিব, নোমান। প্রথম মেয়ে বান্ধবী হিসেবে যুক্ত হওয়া হাবিবাকে উপহার দেয়া হয় বন্ধু জাকির হোসেন মিতার পক্ষ থেকে । সাংবাদিক বন্ধু ইমতিয়াজ জিতুকেও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া গ্রুপের পক্ষ থেকেও হাবিবা ও বন্ধু ফরহাদকে সম্মাননা পুরস্কার দেয়া হয়।

অনুষ্ঠানে কুমিল্লা সদর, বুড়িচং,বি পাড়া, দেবিদ্বার, চান্দিনা, বরুড়া, মুরাদনগর,দাউদকান্দি, গৌরীপুর,লাকসাম,সদর দক্ষিণ ও চৌদ্দগ্রামের বন্ধুরা উপস্থিত ছিল।

আজকের অনুষ্ঠানের অন্যতম আয়োজক ছিলেন বান্ধবী হাবিবা লিপি । সে সবাইকে বিরিয়ানি দিয়ে আপ্যায়ন করেন। বিখ্যাত ভারেল্লার মিষ্টি দিয়ে আপ্যায়ণ করেন বন্ধু নুরুল ইসলাম ও বুড়িচং এর বন্ধুরা।

আর পড়তে পারেন