রবিবার, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

২৫ ডিসেম্বরের মধ্যে বিদ্রোহীরা প্রার্থীতা প্রত্যাহার না করলে বহিষ্কার: মুনতাকিম আশরাফ টিটু

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২২, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চান্দিনায় ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের বিজয় করার লক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটু’র সভাপতিত্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তেব্য মুনতাকিম আশরাফ টিটু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে এগিয়ে চলেছেন দেশের আপামর জনগণের উন্নয়ন। শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হচ্ছে প্রতিটি নির্বাচন। দেশ ও দলের স্বার্থে যারা কাজ করে চলেছেন তিনি তাদেরকেই প্রার্থী হিসেবে মনোনীত করছেন। উপজেলা আওয়ামী লীগের কাজ হচ্ছে তৃণমূলের জনপ্রিয় এবং দক্ষ নেতার নাম কেন্দ্রীয় কমিটির কাছে পাঠানো। সেই তালিকা থেকে যাকে প্রার্থী হিসেবে চূড়ান্ত করলে দলের এবং জনগণের জন্য ভাল তাকেই প্রার্থী হিসেবে নির্বাচিত করেছেন।

তিনি বলেন, অধ্যাপক ডা.প্রাণ গোপাল দত্ত এমপি ১৬ই ডিসেম্বর বিজয় দিবসের অনুষ্ঠানে উপজেলা পার্টি অফিসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উনার সাথে আমার কথা হয়েছে। উনি নৌকার বাইরে কাজ করবেন না। আপনারা উনার বিরুদ্ধে কোন বিভ্রান্তি ছড়াবেন না। আর যারা বিভ্রান্তি ছড়াচ্ছেন তাদের সম্পর্কে তথ্য সংগ্রহ করা হচ্ছে। আমরা তাদের বিরুদ্ধে কেন্দ্রীয়ভাবে ব্যবস্থা নেওয়ার কথা বলব।

তিনি আরো বলেন,যারা ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়েছে,যারা নৌকাকে পরাজিত করার জন্য একই ইউনিয়নে চার/পাঁচ জন প্রার্থী হয়েছেন,তারা হুশিয়ার হয়ে যান।আপনারা নৌকার পক্ষে কাজ করেন।না হয় আগামী ২৫ ডিসেম্বরের মধ্যে আমরা বহিষ্কার করার জন্য জেলা ও দলের কেন্দ্রীয় কার্যালয়ে চিঠি পাঠাব।জননেত্রী শেখ হাসিনার নৌকাকে পরাজিত করার জন্য যারা কাজ করবে তাদের চান্দিনায় জায়গা হবে না। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলে প্রধানমন্ত্রী মনোনীত প্রার্থীর হয়ে কাজ করবো বলে দলীয় নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান তিনি।

সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহম্মেদ আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী।উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন আল আজাদ মমতাজ,সহ-সভাপতি দেলোয়ারের হোসেন,সহ-সভাপতি নির্মল চন্দ্র,যুগ্ম সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাষ্টার, পৌর মেয়র শওকত হোসেন ভূইয়া, সাবেক পৌর মেয়র মফিজুল ইসলামসহ নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা।

আর পড়তে পারেন