শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অ‌তি‌রিক্ত দা‌মে পেয়াজ বি‌ক্রি: রাজগঞ্জ বাজা‌রে ৪ দোকানী‌কে ১০ হাজার টাকা জ‌রিমানা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৫, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

অ‌তি‌রিক্ত দা‌মে পেয়াজ বি‌ক্রি ও মূল‌্য তা‌লিকা দৃশ‌্যমান স্থা‌নে প্রদর্শন না করায় কু‌মিল্লার রাজগঞ্জ বাজা‌রের নিত‌্যপ‌ণ্যের ৪ দোকানী‌কে ১০ হাজার টাকা জ‌রিমানা ক‌রে‌ছে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর।

শনিবার ( ১৫ অ‌ক্টোবর ) সকাল ১০টা থে‌কে ১টা পর্যন্ত জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কু‌মিল্লা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে নগরীর রাজগঞ্জ এলাকার ডিম ও পেঁয়াজসহ নিত‌্যপণ্যের দোকা‌নে তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হয়। এ সময় মূল‌্য তা‌লিকা না রে‌খে অ‌তি‌রিক্ত দা‌মে পেঁয়াজ বি‌ক্রি করায় হারুণ স্টোর‌কে ৩ হাজার টাকা, মূল‌্য তা‌লিকা প্রদর্শন না ক‌রে ই‌চ্ছেমত দা‌মে ডিম বি‌ক্রি করায় ফয়সা‌লের ডি‌মের আড়তকে ৩ হাজার টাকা, মেয়াদ উত্তীর্ণ পণ‌্য বি‌ক্রির উ‌দ্দে‌শ্যে সংরক্ষণ করায় তাকওয়া এন্ট‌ারপ্রাইজ‌কে ২ হাজার টাকা এবং একই অ‌ভি‌যো‌গে মিজান স্টোর‌কে ২ হাজার টাকাসহ মোট ৪ প্রতিষ্ঠান‌কে ১০ হাজার টাকা জ‌রিমানা করা হয় এবং অন‌্যান‌্য দোকানী‌কে সতর্ক করা হয়।

এ অ‌ভিযা‌নে জেলা পু‌লি‌শের এক‌টি টিম এবং রাজগঞ্জ বাজার ব‌্যবসায়ী স‌মি‌তির নেতৃবৃন্দ উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন।

আর পড়তে পারেন