রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আবারও বিতর্কের মুখে বিপিএল

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৩, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিপিএলের দশম সংস্করণ শুরুর বাকি এক সপ্তাহেরও কম, তবে তার আগে আবারও পুরোনো বিতর্কে জড়িয়েছে বিসিবির এই হাইপ্রোফাইল টি-২০ আসর। বিপিএলের দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে পাওনা টাকা না দেওয়ার অভিযোগ তুলেছেন ক্রিকেটার অভিষেক মিত্র। গত মৌসুমের পাওনা টাকা না পেয়ে সামাজিকমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন এই ওপেনিং ব্যাটার।

এবারের মৌসুমে অভিষেকের বিপিএল দল এই চট্টগ্রামই তবে, নতুন আসর মাঠে গড়ানোর আগে ঠিকই তার দলের বিপক্ষেই এই অভিযোগ সামনে আনলেন তিনি।

শুক্রবার (১২ জানুয়ারি) রাতে সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন অভিষেক মিত্র। সেখানে তিনি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে পাওনা টাকা না দেওয়ার অভিযোগ করে লেখেন, ‘আমার গত বছরের বিপিএলের বকেয়া পরিশোধ করেনি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আমরা আমাদের ভবিষ্যৎ এবং অর্থের জন্য খেলি। কিন্তু তাদের মতো দল খেলোয়াড়দের টাকা দেয় না এবং দিনের পর দিন সেটি নিয়ে সময় পার করে।’

অন্য ক্রিকেটারদের পক্ষ নিয়ে অভিষেক আরও লেখেন, ‘বেশিরভাগ খেলোয়াড়ই এই বিষয়ে কোনো কথা বলে না। আমি দলটির বর্তমান অপারেশন ম্যানেজারের কাছে এই বিষয়ে জানতে চেয়েছি। তিনি বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন এবং আবারও একটি নতুন তারিখ দেন। বিষয়টি বাংলাদেশ ক্রিকেটের জন্য সত্যিই দুঃখজনক এবং খারাপ।’

যদিও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এখন পর্যন্ত গুরুতর এই অভিযোগ নিয়ে কোনো মন্তব্য করেনি। আর এদিকে চলতি মাসের ১৯ তারিখ থেকে বিপিএলের দশম আসর মাঠে গড়াচ্ছে তার আগে এসব অভিযোগ ধুঁকতে থাকা এই লিগটিকে আরও ভোগাবে।

আর পড়তে পারেন