মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমাদের কোনো এমপি খারাপ হলেও এখন তা বলা যাবে না : এইচ টি ইমাম

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২২, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট:

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও নির্বাচনী পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান নেতাকর্মীদের উদ্দ্যেশে বলেন, একজন প্রার্থী হবেন বলে আমাদের আরেকজন প্রার্থীকে খারাপ বলবেন। এতে আমাদের শত্রুরা বলবে- তোমরা নিজেরাই বলছো তোমাদের লোকগুলো খারাপ। আমাদের কোনও এমপি যদিও খারাপ থাকে, এখন কিন্তু সেগুলো বলার সময় না।

তিনি বলেন, দলের ওপর আস্থা রাখুন, নেতৃত্বের উপর আস্থা রাখুন, তারাই ব্যবস্থা করবেন। নিজেদের মধ্যে আত্মসমালোচনা করুন। কিন্তু ওই এমপির আমলে কোনও উন্নয়ন হয়নি, মানে হলো আওয়ামী লীগের আমলে কোনও উন্নয়ন হয়নি। এগুলো বাদ দিয়ে একত্র হয়ে দল গঠন করে ভবিষ্যতের পথে এগিয়ে চলুন।

শনিবার ১৯ বঙ্গবন্ধু এভিনিউতে কৃষক লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

এইচ টি ইমাম বলেন, আগামী নির্বাচন বাংলাদেশ ও স্বাধীনতার জন্য একটি অগ্নিপরীক্ষা, এখানে আমরা যদি কোনোভাবে ব্যর্থ হই এবং পিছলিয়ে পড়ি তাহলে স্বাধীনতার শত্রুরা পাকিস্থান ও তাদের দোসরদের সঙ্গে মিলিত হয়ে বাংলাদেশের স্বাধীনতা বিনষ্ট করার চেষ্টা করবে। আমরা শুধু যে নিশ্চিহ্ন হবো তাই নয়, এ উন্নয়ন থাকবে না, এ দেশের স্বাধীনতা আক্রান্ত হবে। তাই আমাদের এ ভোটযুদ্ধে বিজয় লাভ করতে হবে, বিজয়ের কোনো বিকল্প নেই।

তরুণ প্রজন্মের উদ্দ্যেশ তিনি বলেন, তরুণ প্রজন্মকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক মগজ ধোলাই হয়েছে, এখন পাল্টা আরেক রকমের মগজ ধোলাই দিয়ে নিয়ে আসা কঠিন কাজ, কিন্তু আমাদের আনতে হবে।

আওয়ামী লীগের এ নেতা বলেন , আমাদের সম্পর্কে মানুষের ভুল ধারণা আছে। বঙ্গবন্ধু সম্পর্কেও ছিলো, এখনও অনেকেই বলে। তাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিন সরকারের উন্নয়ন কর্মকান্ডসমূহ। আওয়ামী লীগ থাকাকালীন সময়ে দেশে কোনো সারের সংকট হবে না।

আর পড়তে পারেন